টাইমলাইনবিনোদন

লাল পাড় সাদা শাড়ি, ফুলে ঢাকা খোঁপা, বাঙালি সাজে মুগ্ধ করলেন স্বস্তিকা

বাংলাহান্ট ডেস্ক: টলিউডের (tollywood) অন‍্যতম জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি (swastika mukherjee)। ‘কুল’ স্বভাবের জন‍্য বিশেষ ভাবে পরিচিত তিনি। বহু বার বিভিন্ন বিষয়ে বিতর্কে জড়িয়েছে স্বস্তিকার নাম। হেয়ারস্টাইল থেকে শুরু করে বিষ্ফোরক মন্তব‍্য, সোশ‍্যাল মিডিয়ায় বারে বারে ট্রোল হয়েছেন তিনি। কিন্তু প্রতিবারই সপাটে জবাব দিয়ে দুরন্ত কামব‍্যাক করেছেন স্বস্তিকা।

স্বস্তিকা মানেই স্পষ্ট কথা বলা, স্বাধীনচেতা জীবন। নিজের পোশাক হোক বা চুল বা বোল্ড অভিনয়, পাঁচজনে কি বলল না বলল তাতে পরোয়া করেন না অভিনেত্রী। সম্প্রতি কয়েকটি নতুন ছবি নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে শেয়ার করেছেন স্বস্তিকা।


অতি সম্প্রতি সম্প্রচার শুরু হয়েছে স্বস্তিকার নতুন ওয়েব সিরিজ ‘মোহমায়া’। এই ওয়েব সিরিজের জন‍্যই কয়েকটি নতুন ফটোশুট করেছেন অভিনেত্রী। লাল পাড় সাদা শাড়ি, হালকা গয়না ও খোঁপায় ফুলের মালা দিয়ে সেজেছেন স্বস্তিকা। সাদা কালো ও রঙিন দু রকম ভাবেই ছবি শেয়ার করেছেন তিনি।

ক‍্যাপশনে স্বস্তিকা লিখেছেন, ‘শুধু কি আমরা ঘর আগলাই ? ঘর ও আমাদের আগলে রাখে। দরজা, জানলা, বারানদা, খাট, পাস-বালিশ, ওদের ও অনেক কাজ, আমাদের আপন করে নেওয়া, আমাদের গন্ধ মনে রাখা, আমাদের জন্য মন কেমন করা। এই জন্যেই তো আমাদের ফিরে ফিরে আসা কারণ ঘর ও কথা বলে।’

সম্প্রতি সম্প্রচার শুরু হয়েছে মোহমায়া ওয়েব সিরিজের। কমলেশ্বর মুখোপাধ‍্যায়ের পরিচালনায় সিরিজে অভিনয় করেছেন স্বস্তিকা মুখার্জি, অনন‍্যা চ‍্যাটার্জি ও বিপুল পাত্র। স্বস্তিকার চরিত্রের নাম অরুণা। তাঁর বাড়িতে পেয়িং গেস্ট হিসাবে থাকতে আসে বিপুল ওরফে। ঋষির মা মায়া (অনন‍্যা চ‍্যাটার্জি) আগেই মারা গিয়েছেন।

অরুণারও দুই ছেলে বিদেশে থাকে। এমন অবস্থায় ঋষি শীঘ্রই অরুণার খুব কাছাকাছি এসে যায়। ঋষির প্রতিও স্নেহে অন্ধ হয়ে যান অরুণা। ঋষির কাছে বাস্তব ও কল্পনা মিশে শেষ পর্যন্ত কি হবে তা নিয়েই এই সিরিজ। পাঁচটি এপিসোড রয়েছে এই ওয়েব সিরিজে।

Back to top button