টাইমলাইনবিনোদনভিডিও

লম্বা চুলের উইগ খুলতেই বেরিয়ে পড়ল ন‍্যাড়া মাথা! নয়া লুক নিয়ে বার্তা স্বস্তিকার, ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: ঠোঁটকাটা বলে বরাবরই ‘দুর্নাম’ রয়েছে স্বস্তিকা মুখোপাধ্যায়ের (swastika mukherjee)। পরিষ্কার জিনিসটা সোজাসাপটা ভাবেই বলা পছন্দ করেন তিনি। এর জন্য বহুবার সমালোচিত হলেও সেসবে কোনও পাত্তা দেননি অভিনেত্রী। সম্প্রতি ফের সংবাদ শিরোনামে উঠে এসেছেন স্বস্তিকা।

কয়েকদিন আগেই চুল কেটে প্রায় ন‍্যাড়া হয়ে গিয়েছেন অভিনেত্রী। সেই নিয়ে কম তোলপাড় হয়নি নেটদুনিয়া। একজন মহিলা হয়ে উপরন্তু অভিনেত্রী হয়ে কিকরে এমন বেপরোয়া পদক্ষেপ নিতে পারেন তিনি, ওঠে সেই প্রশ্ন।


এমনটা অবশ‍্য প্রথম নয়। এর আগে চুলে অন‍্যরকম রঙ করেও নেটজনতার সমালোচনার স্বীকার হয়েছিলেন স্বস্তিকা। আর প্রতিবারের মতো এবারেও সেসব ট্রোল, সমালোচনা, কটাক্ষকে ফুৎকারে উড়িয়ে দিয়েছেন তিনি।

এবার সোশ‍্যাল মিডিয়ায় একটি ছোট্ট ভিডিও শেয়ার করেছেন স্বস্তিকা। সেই সঙ্গে দিয়েছেন এক বার্তা। ভিডিওতে দেখা যাচ্ছে, মাথা থেকে লম্বা চুলের উইগ খুলে ফেলছেন তিনি। উইগ খুলতেই বেরিয়ে পড়ে ন‍্যাড়া মাথা, স্বস্তিকার নয়া লুক। সেই সঙ্গে অভিনেত্রীর চিরাচরিত মিষ্টি হাসিতে মন ভোলে নেটজনতার।

ক‍্যাপশনে স্বস্তিকা লিখেছেন, ‘আমার পছন্দ নিয়ে আমাকে প্রশ্নের মুখে পড়তে হয়েছে। নিজের চুল একটা উচ্চতা পর্যন্ত কেটে ফেলার জন‍্য। কেন? আমাদের যা খুশি করে সেটাই কি করা উচিত না? যদি কোনো কারনে চুল কেটে ফেললে নিজেকে স্বাধীন মনে হয় তো তাই করুন। গর্বের সঙ্গে সেটা দেখান।’

পাশাপাশি অনুরাগীদের তাদের ছোট চুলের ছবি পোস্ট করে তাঁকে ট‍্যাগ করতেও বলেছেন স্বস্তিকা। নানা রকমের কমেন্ট পড়ছে ভিডিওটিতে। একপক্ষ প্রশংসায় পঞ্চমুখ হয়েছে অভিনেত্রীর। আবার একাংশ যথারীতি সমালোচনা করেছে তাঁর।

প্রসঙ্গত, ৩রা সেপ্টেম্বর হইচইতে মুক্তি পেয়েছে স্বস্তিকা মুখোপাধ‍্যায় অভিনীত তাসের ঘর। এরপর অর্জুন দত্তর শ্রীময়ী ছবিতেও দেখা যাবে স্বস্তিকাকে। সোহম চক্রবর্তীকে ছবিতে দেখা যাবে তাঁর স্বামীর ভূমিকায়।

Back to top button