fbpx
টাইমলাইনবিনোদন

ফেইসবুকে অশ্লীল মেসেজের উপযুক্ত জবাব দিলেন স্বস্তিকা

বাংলা হান্ট ডেস্ক: টলি পাড়ায় অসাধারণ অভিনয়ের পাশাপাশি তাঁর সুস্পষ্ট মন্তব্যের জন্যও বারবার আলোচনায় এসেছেন অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। জিব কাঁটা বলেই পরিচিত তিনি। অন্যায়ের প্রতিবাদ তিনি বরাবর বেশ জোরালো ভাবেই করে এসেছেন। সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে নেগেটিভ কমেন্টের জবাব দিয়েছেন শক্ত ভাবেই। তাই এবার সোস্যাল মিডিয়ায় তাকে পাঠানো একটি আপত্তিজনক মেসেজর সঠিক জবাব দিলেন তিনি।

সম্প্রতি স্বস্তিকা তার ফেসবুক পেজে একটি স্ক্রিনশট প্রকাশ করেন। যেখানে দেখা যায়, সুদীপ দত্ত নামের এক ব্যক্তি তাকে একটি অশ্লীল মেসেজ পাঠিয়েছে।

ওই পোস্টে স্বস্তিকা লিখেছেন, “মিস্টার সুদীপ দত্তের দীর্ঘ সিভি দেখে মনে হয় তিনি বিবাহিত এবং আমার ধারণা একটি সামাজিক ভাবে গৃহীত প্রাণী। আমার মনে হয়, উনার পাঠানো এ ধরনের মেসেজ দেখে ওনার স্ত্রী এবং পরিবারের সবাই খুব সম্মানিত হবেন ওনার আসল চেহারা টা দেখে।” পরে তিনি আরো বলেন, “মহিলাদের সর্বদা বিচার করা হয়, যদি তারা অভিনেত্রী হয় তবে অবশ্যই তারা বেশ্যা হয়। কিন্তু এই লোকদের বিচার করবে কে?”

টলিউডের জনপ্রিয় এই নায়িকার পোস্টে অনেক অভিনেত্রীই মন্তব্য করছেন। এ ধরনের আপত্তিকর মেসেজের কড়া প্রতিবাদ জানিয়েছেন তারা। সামাজিক যোগাযোগমাধ্যম গুলোতে এই পোস্ট টি ভাইরাল হয়ে পরে। তারা অনেকেই এ ধরনের আপত্তিকর আচরণ বন্ধ করার দাবি জানিয়েছেন।

Leave a Reply

Back to top button
Close
Close