টাইমলাইনবিনোদন

প্রিয় মানুষের স্বপ্নপূরণ, কালীঘাটে পুজো সারলেন স্বস্তিকা

বাংলাহান্ট ডেস্ক : বাস্তব জীবনে তাঁরা একে অপরের ভীষণ ঘনিষ্ঠ বন্ধু। একসময় তাঁরা একসাথে ধরা দিয়েছেন টেলিভিশনের পর্দায়। তারা দুজনেই টলিউডের(Tollywood) জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী। আমরা কথা বলছি মীর-স্বস্তিকার। একটা সময় জনপ্রিয় রেডিও স্টেশনের আরজে ছিলেন মীর আফসার আলি(Mir Afsar Ali)। সে সময় বহু ছবির প্রচারে রেডিও স্টেশনে এসেছেন স্বস্তিকা মুখোপাধ্যায়।স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) টলিউডের জনপ্রিয় অভিনেত্রী হলেও মীরের জনপ্রিয়তা কিন্তু সঞ্চালকের কাজেই। সানডে সাসপেন্স-এ তাঁর অবদান অনস্বীকার্য।

এই দুই বন্ধুকে একসঙ্গে অনেকবারই দেখা দিয়েছে টলিউড জগতে। একাধিক ওয়েব সিরিজও দেখা গিয়েছে স্বস্তিকা মুখোপাধ্যায়কে। অভিনেত্রীর অভিনয় বরাবরি মুগ্ধ করেছে দর্শকদের। তাদের বন্ধুত্ব নিয়ে যথেষ্ট গুঞ্জন রয়েছে টলিপাড়ায়। এবার বন্ধু মীরের জন্য কালীঘাটে পুজো দিতে উপস্থিত হলেন অভিনেত্রী।

Entertainment,Swastika Mukherjee,Mir Afsar Ali,Tollywood,Sunday Suspense,বিনোদন,টলিউড,স্বস্তিকা মুখার্জী,মীর আফসার আলী

সোমবার সকালেই কালীঘাটে যান অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। এরপর নিজের ভেরিফাইড সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন তিনি। লেখেন, ‘আজ একজনের খুব বড় দিন। বড়দিন বলতে আমরা যতটা বুঝি তার থেকে অনেক বেশি বড়। আজ একজনের স্বপ্ন পূরণ হতে চলেছে’। কার জন্য এই পোস্ট করেছেন অভিনেত্রী তা বুঝতে খুব বেশি সময় লাগেনি নেটিজেনদের।

9db0141804d2 1656590431596 1656590437192

নতুন বছর দর্শকদের উপহার দিয়েছেন মীর। সকলের সামনে হাজির হয়েছেন ‘গপ্প মিরের ঠেক’ নিয়ে। মীর শোনাবেন গল্প। ভেঙে যাওয়া মানুষের আবার নতুন করে উঠে দাঁড়ানোর গল্প। বন্ধুদের হাসি মজার গল্প। চলতি মাসের ২৩ তারিখ অর্থাৎ সোমবার থেকেই শুরু হয়েছে ‘গপ্পো মীরের ঠেক’। জানা যাচ্ছে, ইউটিউবে পাওয়া যাবে মীরের এই চ্যানেল।

1624032130 mir swastika

একটা সময় ‘সানডে সাসপেন্স’ মাতিয়ে রাখতেন মীর। তাকে ছাড়া যেন কিছুই শুনতে পছন্দ করতেন না শ্রোতারা। কখনও তিনি ধরা দিয়েছেন আততায়ীর কন্ঠে। তো কখনো আবার ধরা দিয়েছেন দাম্ভিক রাজা-উজিরের কন্ঠে। কখনও হয়ে উঠেছেন তারিণী খুড়ো তো কখনও আবার শার্লক। তবে বিগত বছর হঠাৎ করেই রেডিও মিরচিকে বিদায় জানান মীর। আর তারপর থেকেই মন ভার ছিল ভক্তদের। তবে এবার খুশির খবর মীর অনুরাগীদের জন্য। আবারও একগুচ্ছ গল্প নিয়ে হাজির হয়েছেন মীর।

Related Articles