টাইমলাইনবিনোদনভিডিও

ঘরের মেয়ে ফিরল ঘরে, দূরে গিয়েও কাছে আসার বার্তা নিয়ে আসছে শ্বেতা-হানির নতুন সিরিয়াল

বাংলাহান্ট ডেস্ক: জল্পনা ছিল আগে থেকেই। সেটা বাস্তব হল কালীপুজোর দিনে। আরো এক নতুন সিরিয়ালের (Serial) প্রোমো প্রকাশ‍্যে আনল জি বাংলা। আর সেই সঙ্গে ঘরের মেয়ে শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya) ফিরলেন ঘরে। সঙ্গে ফিরলেন অভিনেতা হানি বাফনাও (Honey Bafna)। দুজনের অভিনয় গুণে সিরিয়ালের প্রথম ঝলকই সুপারহিট।

সিরিয়ালের নাম ‘সোহাগ জল’। মুখ‍্য ভূমিকায় শ্বেতা এবং হানি। প্রোমোতে উঠে এসেছে এক যৌথ পরিবার এবং পরিবারের আদর্শ বৌমার গল্প। সকাল থেকেই যে পরিবারের প্রত‍্যেক সদস‍্যের চাহিদা পূরণ করে যায়, না বলতেই। কার কখন কোন জিনিসটা দরকার সেসব তার মুখস্থ। পরিবারের সকলেও বৌমা বলতে অজ্ঞান।


কিন্তু একজন বাদে। তিনি তার স্বামী। সকালের প্রাতরাশটা সাজিয়ে গুছিয়ে মুখের সামনে ধরেও তার মন পাওয়া যায় না। এরপরেই দেখা যায় বৌমা শ্বেতা নিজের ব‍্যাগ পত্তর গুছিয়ে সংসার ফেলে চলে যাচ্ছেন। পরিবারের অন‍্য সদস‍্যদের উপরে তার সংসারের দায়িত্ব দিয়ে যান তিনি। শেষ মুহূর্তে টনক নড়ে স্বামীরও। কিন্তু স্ত্রীকে আটকে রাখতে পারেন না তিনি।

দূরে গেলে টান বাড়ে, এই বার্তা দিয়েই আসছে নতুন সিরিয়াল ‘সোহাগ জল’। আবারো একটি পারিবারিক গল্প বলা হবে বলেই মনে করছেন দর্শকরা। হানি বাফনাকে আবারো জি তে পেয়ে খুশি সকলেই। অনেকে নিজেদের মন মতো টাইম স্লটও বলতে শুরু করে দিয়েছেন।

জি বাংলায় ‘যমুনা ঢাকি’ শেষ হওয়ার পর বড়পর্দায় পা রেখেছিলেন শ্বেতা। দেবের সঙ্গে ‘প্রজাপতি’ ছবিতে অভিনয় করেছেন তিনি। তবে ছোটপর্দাকে ভুলতে পারবেন না, সেকথা স্পষ্টই জানিয়েছিলেন শ্বেতা। জি তেই যে আবারো ফিরবেন তিনি সেটাও শোনা গিয়েছিল।


উল্লেখ‍্য, কিছুদিন আগেই আরো একটি নতুন সিরিয়াল ‘নিম ফুলের মধু’র প্রোমো প্রকাশ‍্যে এসেছিল। সেখানে দেখা যাবে রুবেল দাস এবং পল্লবী শর্মাকে। শোনা যাচ্ছে, রাত আটটার স্লটে দেখা যাবে সিরিয়ালটি। তবে সোহাগ জলকে কোন স্লটে ফেলা হবে তা এখনো জানানো হয়নি।

Related Articles