টাইমলাইনবিনোদন

দশ বছরের সম্পর্ক ভেঙে রুবেলের সঙ্গে প্রেম করছেন শ্বেতা! জানালেন ‘যমুনা’ নিজেই

বাংলাহান্ট ডেস্ক: বাংলা সিরিয়ালের জগতে অন‍্যতম জনপ্রিয় ‘যমুনা ঢাকি’ (jomuna dhaki)। নায়ক নায়িকা হিসেবে শ্বেতা ভট্টাচার্য (sweta bhattacharya) ও রুবেল দাসের (rubel das) অভিনয় কম সময়েই দর্শকদের মন কেড়ে নিয়েছে। প্রথমবারের জন‍্য জুটি বেঁধেই দর্শকদের মন জয় করা নিঃসন্দেহে প্রশংসার দাবি রাখে। কিন্তু এবার প্রশংসার মাঝেই গুঞ্জন রটেছে অভিনয়ের আড়ালে একে অপরের প্রেমে পড়েছেন শ্বেতা ও রুবেল।

গুঞ্জন তুঙ্গে উঠতেই নড়েচড়ে বসেছেন সিরিয়ালের যমুনা। তাঁর স্পষ্ট কথা, এসবই ভিত্তিহীন গুজব। টিভি নাইন বাংলাকে এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, এ ধরনের গুঞ্জন শুনে তিনি অবাক হয়ে গিয়েছেন। তাঁরা আগে যেভাবে কথা বলতেন এখনো সেভাবেই বলেন। উপরন্তু তিনি দশ বছর ধরে এক সম্পর্কে রয়েছেন। সে কথা আগেই প্রকাশ করেছিলেন শ্বেতা। রুবেলও পাঁচ বছর ধরে প্রেম করছেন।


শ্বেতা বলেন, রুবেলের সঙ্গে তাঁর সহকর্মীর মতোই সম্পর্ক। এখন একই সঙ্গে অভিনয়ের জন‍্য নগয়মিত কথাবার্তা হয়। সিরিয়াল শেষ হয়ে গেলে হয়তো সেটুকুও হবে না। এমনটা আগের সিরিয়ালের সহকর্মীদের সঙ্গেও হয়েছে। আর এটাই স্বাভাবিক বলে মত শ্বেতার। কারণ সকলেই নিজেদের কাজে অত‍্যন্ত ব‍্যস্ত। সেসব সামলে আর কথা বলার মতো সময় থাকে না।

তবে শ্বেতার কাছে এ ধরনের রটনা নতুন নয়। রুবেলের সঙ্গে তো তাঁর প্রথম কাজ‍। এর আগে শুভঙ্করের সঙ্গে পরপর দুটি সিরিয়ালে জুটি বেঁধেছিলেন তিনি। তখনো একই রকম গুজব ছড়িয়েছিল। তবে এ ধরনের গুজবে পাত্তা দিতে রাজি নন শ্বেতা। নিজের প্রেম জীবন নিয়ে কিছুই লুকানোর নেই তাঁর।

এর আগেই শ্বেতা জানিয়েছিলেন ইন্ডাস্ট্রির বাইরের একজনের সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন তিনি। দীর্ঘ দশ বছরের সম্পর্ক তাঁদের। প্রেমিক থাকেন কলকাতার বাইরে। শহরে শিফট করলে তারপরেই বিয়েটা সেরে ফেলবেন বলে আশাবাদী অভিনেত্রী।

Related Articles

Back to top button