fbpx
টাইমলাইনবিনোদন

সময় মাত্র ১৫ মিনিট, তার জন্য ৩ কোটি দাবি করলেন তব্বু!

বাংলাহান্ট ডেস্ক: বলা হয়, অভিনেতা-অভিনেত্রীদের প্রতিদিনই ব্যস্ত শিডিউলের মধ্যে দিয়ে যেতে হয়। তাঁদের সময়ের দাম প্রচুর। আর সেই সময়ের যথাযোগ্য মূল্য তুলতে বিশাল বিশাল অঙ্কের টাকা দাবি করে বসেন। এটা খুবই কমন ব্যাপার তারকাদের মধ্যে। বহু তারকাই আছেন যারা কয়েক কোটির নীচে অভিনয় করতে রাজিই হতে চাননা। বাধ্য হয়ে পরিচালক, প্রযোজকরা মেনে নেন সেই পরিমাণ টাকাই দিতে। তবে এবার সবাইকে যেন টপকে গেলেন তব্বু। মাত্র ১৫ মিনিটের জন্য তিনি চেয়ে বসলেন ৩ কোটি টাকা!

আসলে দীর্ঘদিন পর তেলুগু ছবিতে অভিনয় করেছেন তব্বু। বা বলা ভাল মুখ দেখিয়েছেন। হ্যাঁ, মাত্র ১৫ মিনিটের জন্যই পর্দায় দেখা গিয়েছে তব্বুকে। সেই ১৫ মিনিটের জন্যই তিনি পারিশ্রমিক দাবি করেছেন তিন কোটি টাকা। এক সংবাদমাধ্যম সূত্রে এমনটাই জানা গিয়েছে। তেলুগু ছবি ‘আলা বৈকুণ্ঠপুরামলো’ ছবিতে অভিনয় করেছেন তব্বু। গত ১২ জানুয়ারি মুক্তি পেয়েছে পরিচালক ত্রিবিক্রম শ্রীনিবাস।

এর আগে ২০০৮ সালে তেলুগু ছবিতে দেখা গিয়েছিল তব্বুকে। এরপর আর দক্ষিণের ছবিতে কাজ করেননি তিনি। ফের প্রায় এক যুগ পর তেলুগু ছবিতে অভিনয় করলেন তিনি। ছবির মূল চরিত্রে রয়েছেন আল্লু অর্জুন ও পূজা হেগড়ে। এছাড়াও অন্যান্য চরিত্রে রয়েছেন জয়রাম, রাজেন্দ্র প্রসাদ, নীবিথা পিথুরাজ, সুনীল, মুরালি শর্মা, রাও রমেশ ও আরও অনেকে। এটি একটি অ্যাকশন ধর্মী ছবি। ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছেন আল্লু অরবিন্দ ও রাধা কৃষ্ণা।

প্রসঙ্গত, এর আগেও মহেশ বাবুর বিপরীতে ‘সারিলেরু নিকেভভারু’ ছবিতে অভিনয় করার জন্য একি অঙ্কের পারিশ্রমিক দাবি করেছিলেন তব্বু।

Back to top button
Close
Close