টাইমলাইনবিনোদন

এই জনপ্রিয় অভিনেতার জন‍্যই পঞ্চাশেও একা অবিবাহিত, এত বছর পর বোমা ফাটালেন তব্বু!

বাংলাহান্ট ডেস্ক: পঞ্চাশ বছরে পড়লেন বলিউডের (bollywood) জনপ্রিয় অভিনেত্রী তব্বু (tabu)। ইন্ডাস্ট্রিতে দীর্ঘদিন হয়ে গেলেও এখনকার ছবিতেও মাঝে মাঝেই দেখা যায় তাঁকে। আর একই রকম ভাবে অভিনয় শৈলী দিয়ে মুগ্ধ করেন তিনি দর্শকদের। মেইনস্ট্রিম ছবির পাশাপাশি ভিন্ন ধারার ছবিতেও একই রকম ভাবে সাবলীল অভিনয় করেছেন তিনি।

তবে পঞ্চাশে পড়লেও এখনো পর্যন্ত অবিবাহিতই রয়েছেন তব্বু। নেই কোনো প্রেমিকও। নিজের এই অবস্থার জন‍্য বলিউডের এক জনপ্রিয় অভিনেতাকেই দায়ী করেন অভিনেত্রী। তিনি আর কেউ নন, খোদ অজয় দেবগণ (ajay devgan)। অজয়ের জন‍্যই নাকি আজও অবিবাহিত রয়েছেন তব্বু।

‘দে দে পেয়ার দে’ ছবির প্রমোশনে এসে নিজের মুখেই এই কথা স্বীকার করেছিলেন তব্বু। এই বিষয়ে বলতে গিয়ে অভিনেত্রী জানান, আগে তাঁর তুতো ভাই সমীর আর্য ও অজয় অভিনেত্রীকে নিয়ে খুবই সতর্ক ছিলেন। কোনো ছেলেকেই তাঁর কাছে আসতে দিতেন না। এমনকি কোনো ছেলে আগ্রহ দেখালে তাঁকে মারধোর করারও ভয় দেখাতেন দুজন।

এক সংবাদ মাধ‍্যমের সঙ্গে সাক্ষাৎকারে তব্বু জানান, তিনি ও অজয় একই সঙ্গে বড় হয়েছেন মুম্বইয়ের জুহুতে। অভিনেত্রীর দাদার বন্ধু ছিলেন অজয়। “সমীর ও অজয় আমার উপরে নজর রাখত। কোনো ছেলেকে আমার সঙ্গেয়কথা বলতে দেখলেই তাকে মারার ভয় দেখাতো। আজ আমার অবিবাহিত হওয়ার কারণ হল অজয়। আশা করি এখন ওর অনুশোচনা হবে।”

তব্বু আরো জানান, অজয়কে তাঁর জন‍্য ছেলে খুঁজেও দিতে বলেছেন তিনি। তবে দুজনের সম্পর্কের ভিত যত দিন যাচ্ছে তত মজবুত হচ্ছে। এমনটাই বক্তব‍্য অভিনেত্রীর। এমনকি সব অভিনেতাদের মধ‍্যে অজয়কে তিনি চোখ বন্ধ করে বিশ্বাস করতে পারেন বলেও জানান তব্বু।

Back to top button