ছবিটাইমলাইনবিনোদন

নতুন অতিথির আগমন সইফ-করিনার বাড়িতে, খুদেকে কোলে নিয়ে ভাইরাল তৈমুরের ছবি

বাংলাহান্ট ডেস্ক: লকডাউনের মধ‍্যেই দ্বিতীয় বারের জন‍্য অন্তঃসত্ত্বা হয়েছেন করিনা কাপুর খান (kareena kapoor khan)। অপেক্ষা এবার আগামী বছরের। ২০২১ এর শুরুতেই মা হতে হবেন অভিনেত্রী, এমনটাই জানা যাচ্ছে। তার আগেই করিনার বাড়িতে এল নতুন অতিথি। খুদেকে কোলে নিয়ে ছবিও তুলতে দেখা গেল তৈমুরকে (taimur ali khan)।

ব‍্যাপারটা খুলেই বলা যাক। আসলে অভিনেত্রীর ম‍্যানেজমেন্ট টিমের সদস‍্য নয়না সাহানি এই ছবি শেয়ার করেছেন নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে। ওই খুদে আসলে তাঁরই মেয়ে। বুধবার রাতে নিজের বাড়িতে এক ডিনার পার্টির আয়োজন করেছিলেন করিনা।


সেই পার্টির ছবি এগুলি। নয়নার ছোট্ট মেয়ে সিয়ার সঙ্গে ছবি তুলেছেন করিনা নিজেও। ছবির ক‍্যাপশনে নয়না লিখেছেন, ‘সিয়া নিজের প্রথম বন্ধু বানালো।’ নেটিজেনদের বেশ পছন্দ হয়েছে এই মিষ্টি ছবিটি। অনেকেই বলছেন, তৈমুর খুব ভাল বড় দাদা হবে। বেশ ভাইরাল হয়েছে ছোটে নবাবের এই ছবি।

প্রসঙ্গত, ভুত পুলিস ছবির শুটিংয়ের কাজে এই মুহূর্তে ধরমশালাতে রয়েছেন সইফ আলি খান। তৈমুর ও করিনা মুম্বইতে নিজের বাড়িতেই রয়েছেন। তবে খুব শীঘ্রই তৈমুরকে নিয়ে ধরমশালাতে পাড়ি দেবেন অভিনেত্রী। এই বছরের দিওয়ালি সেখানেই কাটাতে চলেছেন সইফ, করিনা ও তৈমুর।

View this post on Instagram

Tim Tim with Sia ❤️❤️😍😘

A post shared by Kareena Kapoor Khan (@therealkareenakapoor) on

করোনা আবহের মধ‍্যে দ্বিতীয় সন্তান আগমনের খবর দিয়ে রাতারাতি লাইমলাইট নিজের দিকে টেনে নিয়েছিলেন করিনা কাপুর খান। লকডাউন ওঠার পরপরই এই সুখবর জানান করিনা ও সইফ। তারপর থেকে প্রায়দিনই পেজ থ্রির পাতায় উঠে আসছেন বেবো।

Back to top button