টাইমলাইনবিনোদন

ইব্রাহিমের পর তৈমুরও আসবে বলিউডে, এখন থেকেই জানিয়ে দিলেন সইফ

বাংলাহান্ট ডেস্ক: বলিউডে তারকা সন্তানদের তালিকায় জনপ্রিয়তার শীর্ষে নিঃসন্দেহে থাকবে সইফ আলি খান (saif ali khan) ও করিনা কাপুর খানের পুত্র ছোট নবাব তৈমুর আলি খান (taimur ali khan)। সেই ছোট বয়স থেকেই পাপারাজিদের ক্যামেরার সঙ্গে তার একপ্রকার বন্ধুত্বই হয়ে গিয়েছে। এখন বেশ বড় হয়ে গেলেও এখনও পরিস্থিতি রয়েছে একই রকমই।

ছোট থেকেই পাপারাৎজির সঙ্গে দারুন বন্ধুত্ব তৈমুরের। কারন কার্যত জ্ঞান হওয়ার আগে থেকেই ক‍্যামেরার ঝলকানি দেখে আসছে সে। বলিউডের তারকা সন্তানদের মধ‍্যে তৈমুরের জনপ্রিয়তা সবথেকে বেশি। ছোট থেকেই সে যেখানে যেখানে যায় সেখানেই তাকে পিছু ধাওয়া করে ক‍্যামেরা কাঁধে পাপারাৎজি।


তা এমন পাওয়ার কাপলের সন্তান হয়ে তৈমুরও যে বড় হয়ে বলিউডেই আসবে তা নিয়ে অনেকেরই সন্দেহের অবকাশ ছিল না। এবার সইফ নিজেই স্পষ্ট জানিয়ে দিলেন ছোট ছেলে তৈমুরও বলিউডে আসবে। তাঁর মতোই নায়ক হবে তৈমুর। এমনকি তাঁর ইচ্ছা তৈমুরের প্রথম ছবি সুপারহিট হোক।

এক সাক্ষাৎকারে সইফ বলেন, তাঁর মা সত‍্যজিৎ রায়ের ছবিতে অভিনয় করেছিলেন। বর্তমান স্ত্রী করিনা, প্রাক্তন স্ত্রী অমৃতা, বোন সোহা, মেয়ে সারা সকলেই অভিনেত্রী। ইব্রাহিমও পড়াশোনা শেষ করে অভিনয়ে পা রাখবেন। তৈমুরও অভিনেতাই হবে বলে তাঁর মনে হয়। এখনি নাকি তৈমুর তাঁদের বেশ বিনোদনের যোগান দেয় বলে জানান সইফ।

এর আগে ইব্রাহিমের সম্পর্কে অভিনেতা বলেন, এত সুন্দর দেখতে ছেলের অভিনয়ই করা উচিত। বলিউডের মতো সুরক্ষিতও আর কোনো জায়গা নেই। কলেজের পড়াশোনা শেষ করেই বলিউডে অভিষেক করবেন ইব্রাহিম। সইফ এও জানিয়েছেন, তিনি নিজেই ছেলেকে সিনেমায় লঞ্চ করতে পারেন। তবে এই বিষয়ে এখনো নিশ্চিত নন তিনি।

Back to top button