টাইমলাইনবিনোদন

হুড়মুড়িয়ে ছুটছে ‘তুফান মেল’! রেকর্ড গড়ল ‘মিঠাই’, সেরা দশের তালিকা থেকে বিদায় নিল ‘শ্রীময়ী’

বাংলাহান্ট ডেস্ক: বাংলা সিরিয়ালের (serial) বড় চমক ‘মিঠাই’ (mithai), একথা স্বীকার করতেই হবে দর্শকদের। একটানা ৩৪ সপ্তাহ ধরে সেরা বাংলা সিরিয়ালের তকমা ধরে রেখেছে জি বাংলার এই মিষ্টি বিক্রেতা মেয়ের কাহিনি। এ সপ্তাহেও তার ব‍্যতিক্রম হয়নি। কোনদিন না ‘তুফান মেল’ বলেই বসে, ‘মিঠাই কো পাকড়না মুশকিল হি নেহি, না মুমকিন হ‍্যায়’!

আক্ষরিক অর্থেই মিঠাইকে ছোঁয়া এক রকম অসম্ভব হয়ে উঠেছে। একের পর এক রেকর্ড ভাঙছে এই সিরিয়াল। মনোহরা পরিবার, মিঠাই সিডের জুটি, তোর্সার কূটবুদ্ধি সবই যৌথ ভাবে এগিয়ে নিয়ে চলেছে সিরিয়ালটিকে। প্রত‍্যেক বার বাংলা সেরা হওয়ার পেছনেও কলাকুশলীদের সকলেরই কৃতিত্ব রয়েছে। এ সপ্তাহে আরো নম্বর বেড়েছে মিঠাইয়ের। গত সপ্তাহে সিরিয়ালটি ছিল ১০.৮ পয়েন্টে। সেটা অনেকটাই বেড়ে হয়েছে ১১.২।


দ্বিতীয় স্থানে গত সপ্তাহের মতোই এ সপ্তাহেও রয়েছে ‘উমা’। নতুন হওয়া এই সিরিয়ালে টানটান উত্তেজনার পর্ব চলছে এখন। নিজের বদলে উমাকে দিয়ে ক্রিকেট খেলাচ্ছে আলিয়া। এদিকে অভিমন‍্যু সেটা দেখেও ফেলেছে। ফলে বিয়ে ভাঙতে বসেছে দুজনের। উত্তেজনার সঙ্গে সঙ্গে নম্বর বেড়েছে ‘উমা’রও। এ সপ্তাহে তার সংগ্রহে ৯.৩। তবে প্রথম ও দ্বিতীয় স্থানের মধ‍্যে নম্বরের পার্থক‍্য অনেকটাই।

এ সপ্তাহে হারানো জায়গা ফিরে পেয়েছে ‘অপরাজিতা অপু’। পণ নেওয়ার কীর্তি ধরে ফেলায় সংসারের দায়িত্ব ছেড়েছে অবলা। সেই দায়িত্ব নিয়েছে যূথিকা। অপু আর আন্টি টু এর টক্কর ফলদায়ী হয়েছে টিআরপি। পঞ্চম স্থান থেকে এক লাফে তৃতীয় স্থানে ফিরে এসেছে এই সিরিয়াল। প্রাপ্ত নম্বর ৮.৮।


অনেকটাই নম্বর কমে চতুর্থ স্থানে জায়গা হয়েছে ‘যমুনা ঢাকি’। এ সপ্তাহে তার ঝুলিতে ৮.৫। একই নম্বর নিয়ে চতুর্থ স্থান ভাগাভাগি করেছে ‘সর্বজয়া’। গত সপ্তাহের মতো এ সপ্তাহেও পঞ্চম স্থানে স্টার জলসার ‘খুকুমণি হোম ডেলিভারি’। তবে এ সপ্তাহের চমক বলতে হয় ওই চ‍্যানেলেরই ‘বরণ’কে। হঠাৎ করেই সপ্তম স্থান দখল করে বসেছে এই সিরিয়াল। এক সময়ের জনপ্রিয় সিরিয়াল ‘খড়কুটো’ রয়েছে নবম স্থানে। বিদায় নিয়েছে ‘শ্রীময়ী’।

রইল সম্পূর্ণ টিআরপি তালিকা-
মিঠাই- ১১.২ (প্রথম)
উমা- ৯.৩ (দ্বিতীয়)
অপরাজিতা অপু-  ৮.৮ (তৃতীয়)
যমুনা ঢাকি, সর্বজয়া- ৮.৫ (চতুর্থ)
খুকুমণি হোম ডেলিভারি- ৮.৪ (পঞ্চম)
করুণাময়ী রাণী রাসমণি- ৭.৫ (ষষ্ঠ)
খেলাঘর, বরণ- ৭.১ (সপ্তম)
কৃষ্ণকলি- ৭ (অষ্টম)
খড়কুটো, কড়ি খেলা- ৬.৭ (নবম)
মন ফাগুন, ধুলোকণা- ৬.৬  (দশম)

Related Articles

Back to top button