টাইমলাইনবিনোদন

পুজোতেও কামাই নেই, সর্বজয়া-উমাকে হেলায় হারিয়ে সেরার মুকুট ধরে রাখল মিঠাই

বাংলাহান্ট ডেস্ক: আসছে আসছে করে শেষের পথে বাঙালির শ্রেষ্ঠ উৎসব দূর্গাপুজো। শেষ দুদিনের আনন্দ চেটেপুটে উপভোগ করতে মন্ডপে মন্ডপে ঢল মানুষের। কিন্তু করোনা আবহে গত বারের মতো এবারেও অনেকেই বাড়িতে বন্দি রয়েছেন। তাদের জন‍্য বিনোদনের অন‍্যতম উৎস বাংলা সিরিয়াল (serial)। পুজোর সময়েও বন্ধ নেই ডেইলি সোপ, আর কোনো এপিসোড মিসও করতে চান না মা কাকিমারা।

পুজোর সপ্তাহেও সর্বোচ্চ টিআরপি নিয়ে সেরার সেরা মিঠাই। টানা দু মাস ধরে বাংলা সেরার শিরোপা একাই ধরে রেখেছে জি বাংলার এই তুমুল জনপ্রিয় সিরিয়াল। চেষ্টা অনেক করলেও এতদিনে কেউই তাকে টেনে নামাতে পারেনি। তবে শীর্ষে থাকলেও অন‍্যবারের থেকে এবারে পয়েন্ট একটু কমেছে মিঠাইয়ের। এ সপ্তাহে তার সংগ্রহে ১০.৬।


কিছুদিন আগেই মিঠাইতে দেখানো হয়েছে সিদ্ধার্থ মিঠাইয়ের দ্বিতীয় বিয়ে। এবারে নিজেই বিয়েটা মেনে নিয়েছে সিড। বিয়ের পর ‘বৌমা’র সঙ্গে বেশ ভাল বনিবনাও হয়েছে তার। দুজনের রোম‍্যান্সের সঙ্গে বাড়ছে টিআরপিও।

দ্বিতীয় স্থান এবার পেয়েছে যমুনা ঢাকি। দূর্গাপুজোর আগেই বিসর্জন, যমুনার নতুন অবতারে নাচ গান সব মিলিয়ে তুমুল ট্রোলের সম্মুখীন হলেও নিজের জায়গাটা কিন্তু ঠিকই ধরে রেখেছে জি বাংলার এই সিরিয়াল। প্রাপ্ত নম্বর ৮। এবারে তৃতীয় স্থানে রয়েছে উমা। কিছুদিন আগে শুরু হয়েই ছক্কা হাঁকাতে শুরু করেছে উমা। প্রথমে সর্বজয়া, আর এখন অপরাজিতা অপুকেও হারিয়ে টিআরপি তালিকায় উপরে উঠে এসেছে এই সিরিয়াল।

উমার প্রাপ্ত নম্বর ৭.৭। তার থেকে একটু কম ৭.৩ নম্বর পেয়ে চতুর্থ স্থানে নেমে এসেছে অপরাজিতা অপু। করুণ অবস্থা অর্বজয়ার। তৃতীয় স্থান থেকে নেমে সোজা অষ্টম স্থানে জায়গা হয়েছে দেবশ্রী রায়ের কামব‍্যাক সিরিয়ালের। নজর বুলিয়ে নিন সম্পূর্ণ টিআরপি তালিকায়-

মিঠাই – ১০.৬
যমুনা ঢাকি – ৮
উমা – ৭.৭
অপরাজিতা অপু – ৭.৩
মন ফাগুন – ৭.১
করুণাময়ী রাণী রাসমণি – ৭.০
ধূলোকণা – ৬.৮
সর্বজয়া – ৬.৭
খড়কুটো – ৬.৪
গঙ্গারাম – ৬.০

Related Articles

Back to top button