টাইমলাইনবিনোদন

আজ থেকেই শুরু বিগ বসের নয়া সিজন, দেখে নিন এবারের প্রতিযোগীদের

বাংলাহান্ট ডেস্ক: অবশেষে অপেক্ষার অবসান ঘটতে চলেছে বিগ বস (bigg boss) অনুরাগীদের। আজ, শনিবার রাত ৯টা থেকে শুরু হচ্ছে বিগ বস সিজন ১৪। দীর্ঘদিনের জল্পনা কল্পনার অবসান ঘটতে চলেছে অবশেষে। করোনা আবহের মধ‍্যেও শুরু হচ্ছে এই বহু প্রতীক্ষিত বিতর্কিত টেলিভিশন রিয়েলিটি শো।

আজ রাত নটা থেকেই টেলিভিশনের সামনে বসে পড়ার প্রস্তুতি নিচ্ছেন সলমন খান তথা বিগ বস অনুরাগীরা। ইতিমধ‍্যেই প্রকাশ‍্যে এসেছে বিগ বসের ঘরের অন্দরের ঝাঁ চকচকে সব দৃশ‍্য। এবার বিগ বসের অন্দর সজ্জা আরো বিলাসবহুল। বাকি রইল শুধু প্রতিযোগীরা। তাই দেরি না করে ঝটপট পরিচয় করে নিন বিগ বস সিজন ১৪র প্রতিযোগীদের সঙ্গে-


জান কুমার শানু– এর আগেই প্রকাশ‍্যে এসেছে বিগ বসের প্রথম প্রতিযোগী জান কুমার শানুর নাম। সলমন নিজে দর্শকের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছেন তাঁর। তাঁর আসল নাম জয়েশ হলেও মিউজিক ইন্ডাস্ট্রিতে জান নামেই পরিচিত তিনি।

ছোটবেলায় মা নীরা দত্তের মাধ‍্যমেই সঙ্গীত জগতের সঙ্গে পরিচিত হন জান। এরপর তাঁর সঙ্গীতশিক্ষা হয় পণ্ডিত যশরাজের আত্মীয় পণ্ডিত রতনমোহন শর্মার কাছে। ছয় বছর বয়সে সোনু নিগমের সঙ্গে প্রথম প্লেব‍্যাক করেন জান। চলতি বছরের জুলাইতে তাঁর প্রথম সিঙ্গল গান তু সন্দলি প্রকাশ‍্যে আসে।

তবে বিগ বসে বাবা কুমার শানুর জনপ্রিয়তার সাহায‍্য তিনি চান না। এমনটাই জানিয়েছেন জান। নিজের চেষ্টায় প্রতিষ্ঠিত হতে চান তিনি। একই ইচ্ছা বাবা কুমার শানুরও। এবার বিগ বসই জানের সামনে প্রথম বড় পরীক্ষা।


রাধে মা– এক সময়ের বহুল চর্চিত ও বিতর্কিত আধ‍্যাত্মিক গুরু রাধে মা এবার বিগ বসের প্রতিযোগী। বিগ বসের ঘরে তাঁর এন্ট্রির ভিডিওটি ইতিমধ‍্যেই ভাইরাল হয়ে গিয়েছে।

উপরন্তু জানা গিয়েছে আরো এক চাঞ্চল‍্যকর তথ‍্য। এই সিজনে এখনো পর্যন্ত সবথেকে বেশি পারিশ্রমিক নিচ্ছেন স্বঘোষিত গুরু রাধে মা। আর সেই পারিশ্রমিকের অঙ্ক শুনলে চোখ কপালে উঠতে বাধ‍্য। জানা গিয়েছে, বিগ বসের ঘরে প্রতি সপ্তাহের জন‍্য ২৫ লক্ষ করে পারিশ্রমিক ধার্য করেছেন রাধে মা।


জ‍্যাসমিন ভাসিন– ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী জ‍্যাসমিনকে এবার দেখা যাবে বিগ বস সিজন ১৪ তে। সিরিয়ালের পরিচিত মুখ তিনি। এর আগে খতরো কে খিলাড়িতেও প্রতিযোগী হয়েছিলেন জ‍্যাসমিন।


নিক্কি তাম্বোলি– দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিক্কি তাম্বোলি বেশ জনপ্রিয় নাম। তামিল ছবিতে ইতিমধ‍্যেই বেশ পরিচিতি পেয়ে গিয়েছেন তিনি। কাঞ্চনা ৩ ছবিতে নিক্কির অভিনয় দর্শকদের প্রভূত প্রশংসা কুড়িয়েছিল। এবার তাঁকে দেখা যাবে বিগ বসে।


রাহুল বৈদ‍্য– ইন্ডিয়ান আইডলের সর্ব প্রথম সিজনে প্রতিযোগী ছিলেন রাহুল বৈদ‍্য।
এজাজ খান- ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা এজাজ খানও থাকছেন এবারের সিজনে।


পবিত্র পুনিয়া– আরো এক টেলিভিশন অভিনেত্রী পবিত্রা পুনিয়াকে দেখা যাবে প্রতিযোগী রূপে।


নিশান্ত সিং মালখানি– জনপ্রিয় হিন্দি ধারাবাহিক গুড্ডন তুমসে না হো পায়েগা খ‍্যাত নিশান্ত থাকছেন এবারের সিজনে।


রুবিনা দিলায়েক ও অভিনব শুক্লা– টেলিভিশন তারকা তথা রিয়েল লাইফ কাপল এরা। প্রতিযোগিতা করবেন এই দুই তারকাও।

Back to top button