টাইমলাইনবিনোদন

মিঠাই-গাঁটছড়া সবাই ফেল, দর্শকদের ঘোল খাইয়ে বাংলা সেরা স্টার জলসার এই সিরিয়াল!

বাংলাহান্ট ডেস্ক: অবিশ্বাস‍্য! জুন মাসের শেষের এক সপ্তাহ আগের টিআরপি তালিকা (TRP List) দেখে সবাই এই কথাটাই বলছেন। বৃহস্পতিবার সকাল থেকেই অপেক্ষা শুরু হয় বাংলা সিরিয়ালগুলির (Bengali Serial) সাপ্তাহিক ফলাফল বেরোনোর। বিভিন্ন সিরিয়ালের অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে দর্শকরাও প্রতীক্ষার প্রহর গুনতে থাকে। না জানি কোন সিরিয়াল বাংলা সেরার শিরোপা দখল করে।

গত দি সপ্তাহ থেকেই স্টার জলসার কড়া প্রতিপক্ষ ‘গাঁটছড়া’কে (Gantchhora) হারিয়ে প্রথম স্থানে উঠে এসেছে জি বাংলার ‘মিঠাই’ (Mithai)। তবে আইপিএল শেষ হওয়ার পরেও নম্বর তেমন বাড়েনি কোনো সিরিয়ালেরই। আগে যেখানে সর্বোচ্চ নম্বর ১০-১১ তে উঠে যেত, এখন ৭ এর ঘরে নম্বর পেয়েই খুশি থাকতে হচ্ছে সিরিয়ালগুলিকে।


তবে এ সপ্তাহে দর্শকদের জন‍্য অপেক্ষা করছিল এক বিরাট চমক। এত দিন শুধু মিঠাই আর গাঁটছড়ার মধ‍্যে টক্কর চলত বাংলা সেরা হওয়া নিয়ে। এবার দুজনকেই টেক্কা দিয়ে হাজির নতুন বেঙ্গল টপার। স্টার জলসার অন‍্যতম জনপ্রিয় সিরিয়াল ‘আলতা ফড়িং’ (Alta Foring) এবার রয়েছে প্রথম স্থানে‌। এই প্রথম বেঙ্গল টপার হল ফড়িং। সঙ্গে অবশ‍্য ৭.৮ নম্বর নিয়ে সিংহাসন ভাগ করেছে মিঠাইও‌।

একটুর জন‍্য প্রথম স্থান ফসকে গিয়েছে গাঁটছড়া এবং গৌরী এলোর। দুই সিরিয়ালই পেয়েছে ৭.৭। তৃতীয় স্থানে স্টারের ধুলোকণা। প্রাপ্ত নম্বর ৭.৪। পঞ্চম স্থানে অনেকটাই কম নম্বর নিয়ে জি এর লক্ষ্মী কাকিমা সুপারস্টার। আর পাঁচে রয়েছে ঋষি পিহুর মন ফাগুন।


চলতি সপ্তাহে বেশ ভাল ফল করে সপ্তম স্থানে উঠে এসেছে এই পথ যদি না শেষ হয়। আবার পিলু বেরিয়ে গিয়েছে সেরা দশের টিআরপি তালিকা থেকে। আগামী সপ্তাহ থেকেই যমুনা ঢাকি শেষ হয়ে শুরু হচ্ছে বোধিসত্ত্বর বোধবুদ্ধি আর স্টারে শুরু হবে সাহেবের চিঠি। নতুন দুই সিরিয়াল কতটা ভাল ফল করতে পারে সেটাই দেখার অপেক্ষায় দর্শকরা।

রইল সেরা দশের টিআরপি তালিকা-
আলতা ফড়িং, মিঠাই- ৭.৮ (প্রথম)
গাঁটছড়া, গৌরী এলো- ৭.৭ (দ্বিতীয়)
ধুলোকণা- ৭.৪ (তৃতীয়)
লক্ষ্মী কাকিমা সুপারস্টার- ৬.৭ (চতুর্থ)
মন ফাগুন- ৬.৬ (পঞ্চম)
উমা- ৬.৫ (ষষ্ঠ)
এই পথ যদি না শেষ হয়, অনুরাগের ছোঁয়া- ৫.৭ (সপ্তম)
খেলনা বাড়ি- ৫.৫ (অষ্টম)
আয় তবে সহচরী- ৫.২ (নবম)
লালকুঠি – ৪.৮ (দশম)

Related Articles

Back to top button