টাইমলাইনবিনোদন

করোনা আক্রান্ত তামান্না ভাটিয়া, ভর্তি করা হল হায়দ্রাবাদের হাসপাতালে

বাংলাহান্ট ডেস্ক: ফের করোনা (corona) হানা বলিউডে। এবার ‘বাহুবলী’ খ‍্যাত অভিনেত্রী তামান্না ভাটিয়ার (tamanna bhatia) ঘরে হানা দিল মারণ ভাইরাস। অভিনেত্রীর করোনা রিপোর্ট পজিটিভ এসেছে বলে জানা গিয়েছে। হায়দ্রাবাদের এক হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে।

একটি ওয়েব সিরিজের শুটিংয়ের জন‍্য বেশ কিছুদিন ধরেই হায়দ্রাবাদে রয়েছেন তামান্না। কয়েকদিন ধরে করোনার লক্ষ্মণ দেখা দিতে থাকে তাঁর শরীরে। এরপরেই আর দেরি না করে হায়দ্রাবাদের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় অভিনেত্রীকে। করোনা আক্রান্ত হওয়ার খবর জানতেই উদ্বেগ চরমে উঠেছে তামান্না অনুরাগীদের।


এর আগে সোশ‍্যাল মিডিয়ায় পোস্ট করে তামান্না জানিয়েছিলেন, তাঁর বাবা সন্তোষ ও মা রজনীর শরীরে মৃদু করোনার লক্ষ্মণ দেখা গিয়েছে। দুজনেরই করোনা পরীক্ষা করা হয়। রিপোর্টে অভিনেত্রীর মা বাবা দুজনকেই কোভিড পজিটিভ পাওয়া যায়।

এরপরেই পরিবারের বাকি সদস‍্য, কর্মচারীদের সঙ্গে তামান্নারও করোনা পরীক্ষা করা হয়। বাকি সকলের রিপোর্ট নেগেটিভ এলেও এবার তামান্নার শরীরে করোনার লক্ষ্মণ দেখা দিতে শুরু করেছে।

পোস্টে তামান্না লেখেন, ‘সপ্তাহের শেষের দিকে আমার মা বাবার শরীরে করোনার লক্ষ্মণ দেখা দিচ্ছিল। সতর্কতার জন‍্য সকলের করোনা পরীক্ষা করা হয়। এবার রিপোর্ট এসেছে। আমার মা বাবা দুজনেই কোভিড পজিটিভ। স্বাস্থ‍্য আধিকারিকদের জানিয়ে দেওয়া হয়েছে। আমরা সবাই বিধি নিষেধ মেনে চলছি। আপনাদের প্রার্থনা ও আশীর্বাদে ওঁরা দ্রুত সুস্থ হয়ে উঠুন।’

তামান্নার এই পোস্টটি ভাইরাল হতেই ফিল্ম ইন্ডাস্ট্রির লোকজন তথা অনুরাগীরা কমেন্ট করতে শুরু করেছেন। এই পরিস্থিতিতে অনেকেই তাঁকে সাহস যুগিয়েছেন।

Back to top button