টাইমলাইনবিনোদন

নওয়াজউদ্দিন সিদ্দিকির সাথে তামান্না ভাটিয়া!?

 

বাংলা হান্ট ডেস্ক: নওয়াজউদ্দিন সিদ্দিকির পরবর্তী ছবি ‘বোলে চুড়িয়া’ ছবি থেকে মৌনি রয় মে মাসেই বেরিয়ে গিয়েছিলেন । এবার তাঁর জায়গা পূরণ করলেন তামান্না ভাটিয়া। ছবিতে নওয়াজউদ্দিন সিদ্দিকির বিপরীতে দেখা যাবে তামান্নাকে।

নওয়াজউদ্দিন একটি ট্যুইট করে স্বাগত জানান অভিনেত্রীকে। ‘বোলে চুড়িয়া’ ছবিতে তামান্নার অভিনয়ের খবর ট্যুইট করে জানান অভিনেতার নওয়াজউদ্দিন সিদ্দিকির ভাই তথা সিনেমার পরিচালক শামাস সিদ্দিকীও। ট্যুইটে লেখেন, “আমার ছবির জন্য যোগ্য অভিনেতার খোঁজ পাওয়া গেল।”

প্রথমে নায়িকা হিসেবে বাঙালি অভিনেত্রী মৌনি রয়কে পছন্দ করা হয়। গত মে মাসে তিনি ছবি থেকে সরে দাঁড়ানোর কথা জানান। তার অভিযোগ, নির্মাতাদের ‘অ পেশাদারী’ ব্যবহারের জন্য ছবিতে অভিনয় করতে অস্বীকার করেন মৌনি। অপরদিকে ছবির প্রযোজক রাজেশ ভাটিয়া দাবি করেন মৌনি নিজেই দায়িত্ব পালন করতে পারছিলেন না।

একটি সাক্ষাৎকারে রাজেশ ভাটিয়া বলেন, “আমরা অনেকগুলো টাকা বিনিয়োগ করেছি। কাউকে যদি ভালভাবে বলা হয় একটু পেশাদারী ব্যবহার করতে তাহলে সেটা অভদ্র ব্যবহার নয়। আমরা এখানে একটা ছবি তৈরি করছি। এটা কোনও সহজ কাজ না।” তিনি আরও বলেন, “ছবির পরিচালক, অভিনেতা, আমি, কিরণ ভাটিয়া সবাই ওনাকে বোঝানোর চেষ্টা করেছিলাম। কিন্তু হঠাৎই উনি রেগে যান।”

ভাটিয়ার অভিযোগের উত্তরে মৌনির প্রতিনিধি বলেন, “মৌনি এখন আর ওই ছবির অংশ নন। এর আগে তিনি অনেক ছবি করেছেন। সেগুলো সাফল্যও পেয়েছে। কেউ তাঁর বিরুদ্ধে অ-পেশাদারীত্বের অভিযোগ আনেননি। অপরদিকে রাজেশ ভাটিয়ার এটা দ্বিতীয় ছবি। তাঁর প্রথম ছবি ‘মোতিচুর চাকনাচুর’ অনেক বিতর্কের সৃষ্টি করেছিল। একজন বয়ঃজ্যেষ্ঠ অভিনেতার সঙ্গে বিবাদেরও অভিযোগ উঠেছিল তাঁর বিরুদ্ধে। উনি মৌনিকে অপেশাদার বলছেন কিন্তু ই-মেল ও মেসেজগুলো কিন্তু অন্য কথা বলছে। আমরা চাইলেই সেগুলো প্রকাশ করতে পারি। এমনকি ছবির চুক্তিপত্রেও কিছু অমিল থাকায় তা সই হয়নি।”

প্রসঙ্গত, খুব তাড়াতাড়ি রাজস্থানে শুরু হবে ‘বোলে চুড়িয়া’-র শ্যুটিং।

Back to top button
Close