টাইমলাইনবিনোদন

ফের রহস‍্যজনক মৃত‍্যু অভিনেতার, ঘরের দরজা ভেঙে উদ্ধার দেহ

বাংলাহান্ট ডেস্ক: আবারো মৃত‍্যু (death) অভিনয় জগতে। রহস‍্যজনক মৃত‍্যু হল তামিল (tamil) টেলিভিশন অভিনেতা ইন্দ্র কুমারের (indra kumar)। শুক্রবার নিজের ঘর থেকে উদ্ধার করা হয় ইন্দ্র কুমারের মৃতদেহ। তাঁর রহস‍্য মৃত‍্যু ঘিরে তোলপাড় শুরু হয়েছে দক্ষিণী ইন্ডাস্ট্রিতে।

জানা গিয়েছে, শুক্রবার দিনই নিজের এক বন্ধুর বাড়িতে ঘুরতে যান ইন্দ্র। সেখান থেকে ফেরার পর তাঁকে আর দেখতে পায়নি পরিবারের সদস‍্যরা। পরে ডাকাডাকি করেও সাড়া শব্দ না পাওয়ায় ঘরের দরজা ভেঙে উদ্ধার করা হয় ইন্দ্র কুমারের দেহ। খবর দেওয়া হয় পুলিসে। তবে তাঁর মৃতদেহের পাশে কোনো সুইসাইড নোট মেলেনি।


ইন্দ্র কুমারের বাড়িতে রয়েছে তাঁর স্ত্রী ও এক মেয়ে। শ্রীলঙ্কার বাসিন্দা ছিলেন তাঁরা। ভারতে এসে তামিল অভিনয় ইন্ডাস্ট্রিতে পা দেন ইন্দ্র। লকডাউনের সময় কাজ চলে গিয়েছিল তাঁর। লকডাউনের পর ফের কাজের খোঁজে বেরোন ইন্দ্র। কাজের অভাবেই কি এমন ভয়ঙ্কর পথ বেছে নিলেন তিনি? তদন্তে নেমেছে পুলিস।

সম্প্রতি আত্মহত‍্যা করেন সুশান্ত সিং রাজপুতের ‘এম এস ধোনি: দ‍্য আনটোল্ড স্টোরি’র সহ অভিনেতা সন্দীপ নাহার। আত্মহত‍্যার আগে নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটা লম্বা সুইসাইড নোটের সঙ্গে একটি অস্বস্তিকর ভিডিও পোস্ট করেন তিনি।

নিজের ফেসবুক পেজে বলিউড ইন্ডাস্ট্রির মধ‍্যে রাজনীতি ও নিজের স্ট্রাগলের কথা উল্লেখ করেন সন্দীপ। তাঁর সুইসাইড নোটে তিনি লেখেন, তাঁরা সোশ‍্যাল মিডিয়ায় যাই পোস্ট করেন সবই মিথ‍্যে। সকলকে ভাল দেখানোর জন‍্য। কিন্তু আসলে সবটাই উলটো। মানুষ ভাবে তাঁদের জীবন কত সুন্দর।

এরপরে ‘কাঞ্চন’ নামে এক মহিলার সঙ্গে বিবাদের কথাও উল্লেখ করেন সন্দীপ। বলিউডের মধ‍্যেকার রাজনীতি ও অন্ধকার দিকেরও পর্দা ফাঁস করে দেন তিনি। কিভাবে আশা দেখিয়েও কাজ দেওয়া হয় না বলিউডে তা জানান সন্দীপ।

সুশান্তের সঙ্গে ধোনির বায়োপিক ছাড়া অক্ষয় কুমারের সঙ্গে কেশরি ছবিতেও অভিনয় করেছিলেন সন্দীপ নাহার। তাঁর মৃত‍্যুতে তোলপাড় শুরু হয়েছে নেটপাড়ায়।

Back to top button