টাইমলাইনভারতভিডিও

লোন না পেয়ে বন্দুক হাতে ব্যাঙ্কে ঢুকে ফেসবুকে লাইভ! সন্ন্যাসীর কাণ্ডে তাজ্বব সবাই

বাংলাহান্ট ডেস্ক : তামিলনাড়ুর এক সন্ন্যাসী ব্যাঙ্ক থেকে ঋণ না পেয়ে রীতিমতো বন্দুক হাতে পৌঁছে গেলেন ব্যাংকের শাখায়। তিনি রাইফেল নিয়ে ব্যাঙ্কের কর্মচারীদের হুমকি দেন বলেও অভিযোগ। সেই ঘটনার ভিডিও সামনে আসতেই রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে এক সাধু ব্যাঙ্ক কর্মীদের সরাসরি ডাকাতির হুমকি দিচ্ছেন ।

সূত্রের খবর, অভিযুক্ত সাধুর নাম তিরুমালাই সামি। মেয়ের লেখাপড়ার জন্য সিটি ইউনিয়ন ব্যাংক থেকে ঋণ চেয়েছিলেন তিনি। সামির আবেদনের পরিপ্রেক্ষিতে ব্যাংক কর্মকর্তারা তাকে সম্পত্তির নথি জামানত হিসেবে ব্যাংকে জমা দিতে বলেন। ব্যাংক জানায়, জামানত হিসাবে আবেদনকারীকে তার যে কোনো মূল্যবান সম্পদ ব্যাংকের কাছে জমা রাখতে হবে।

জানা গিয়েছে, এরপরেই ব্যাঙ্কের বক্তব্য নিয়ে প্রশ্ন তোলেন সামি। তিনি ব্যাংকের কাছে জানতে চান, তিনি যখন ঋণের টাকা সুদসহ ফেরত দেবেন তখন কেন জামানত হিসেবে সম্পত্তির কাগজপত্র জমা রাখতে হবে! তিরুমালাই শর্ত না মানলে ব্যাঙ্ক কর্মীরা তাঁকে ঋণ দিতে অস্বীকার করেন। তার ঋণের আবেদন খারিজ হয়ে যায়। অভিযোগ এর পর তিরুমালাই বাড়িতে গিয়ে একটি রাইফেল নিয়ে ব্যাঙ্কে ফিরে যান। সেখানে তিনি ব্যাংকের কর্মীদের বন্দুক হাতে হুমকি দিতে থাকেন।

তিরুমলাইয়ের বিরুদ্ধে রাইফেল দেখিয়ে ব্যাঙ্ক ডাকাতির ও হুমকির অভিযোগ এনেছে ব্যাংক কর্তৃপক্ষ। তিরুমালাই ফেসবুক গোটা ঘটনা লাইভও করেন বলে খবর। এদিকে বিষয়টি নিয়ে দ্রুত পুলিশকে অবহিত করা হয়। ব্যাঙ্ক শাখায় কোনও অপ্রীতিকর ঘটনা ঘটার আগেই পুলিশ সেখানে পৌঁছে অভিযুক্ত সাধুকে গ্রেফতার করে।

Related Articles