টাইমলাইনবিনোদন

বক্স অফিসে ‘তানাজি’র রাজত্ব, দুদিনের আয়ের বিচারে মুখ থুবড়ে পড়ল ‘ছপক’

বাংলাহান্ট ডেস্ক: একইদিনে মুক্তি পেয়েছে দীপিকা পাডুকোনের ‘ছপক’ ও অজয় দেবগণের ‘তানাজি: দ্য আনসাং ওয়ারিয়ার’। দুটো ছবি নিয়েই উত্তেজনা একইরকম থাকলেও শেষের দিকে ছপক নিয়ে উত্তেজনা তুঙ্গে ওঠে। ছবিটা নিয়ে প্রচারও কম হয়নি। সেই কারনে অনেকেই ভেবেছিলেন দীপিকা হয়তো এবারেও বাজিমাত করে যাবেন। কিন্তু ছবি মুক্তি পেতে দেখা গেল অন্য দৃশ্য। প্রথম দুদিনে যেখানে তানাজি চুটিয়ে ব্যবসা করছে সেখানেই ছপকের ঝুলিতে এসেছে খুবই কম পরিমাণ অর্থ।

ফিল্ম সমালোচক করন আদর্শ টুইটারে দুটো ছবিরই বক্স অফিস কালেকশন নিয়ে আলোচনা করেছেন। মাল্টিপ্লেক্স থেকে সিঙ্গল স্ক্রিন সর্বত্রই রাজত্ব করছে তানাজি। ছবি মুক্তির দিন অর্থাৎ শুক্রবার ১৫.১০ কোটি ও দ্বিতীয় দিন অর্থাৎ শনিবার ২০.৫৭ কোটি টাকা আয় করেছে এই ছবি। দুদিনে মোট ৩৫.৬৭ কোটি টাকার ব্যবসা করেছে তানাজি। সেখানেই দীপিকার ছপক প্রথম দিনে আয় করেছে ৪.৭৭ কোটি এবং দ্বিতীয় দিনে ৬.৯০ কোটি। মোট ১১.৬৭ কোটি টাকা। মহারাষ্ট্রে রীতিমতো দাপিয়ে রাজত্ব করছে তানাজি। পাশাপাশি বাংলাতেও ভাল চলছে এই ছবি।

প্রসঙ্গত, ছপক মুক্তির ঠিক আগেই জেএনইউয়ের পড়ুয়াদের পাশে দাঁড়িয়ে তাঁদের প্রতিবাদে সাহস যোগাতে দেখা যায় দীপিকা পাডুকোনকে। তাঁর এই কাজ অনেকেই ভাল চোখে নেননি। এমনকি দীপিকার ছবি বয়কট করারও ডাক উঠেছিল। নেটিজেনদের অনেকেই মনে করছেন সম্ভবত এই কারনেই ছপকের এই পরিনতি হয়েছে। তবে নিজের ছবির ব্যবসা নিয়ে এখনও মন্তব্য করতে শোনা যায়নি দীপিকাকে।

অ্যাসিড অ্যাটাক সারভাইভার লক্ষ্মী আগরওয়ালের জীবনকাহিনি নিয়ে তৈরি ‘ছপক’। অপরদিকে মারাঠা বীর তানাজির বীরত্বের কাহিনি উঠে এসেছে ‘তানাজি’ ছবিতে।

Related Articles

Back to top button