fbpx
টাইমলাইনবিনোদন

মাত্র ১৫ দিনে বক্সঅফিস কাঁপিয়ে দিলো “তানাজি” কামালো কয়েশ কোটি টাকা ..

বাংলাহান্ট ডেস্ক: মাত্র দু সপ্তাহে ২০০ কোটির মাইলফলক ছাড়িয়ে গেল অজয় দেবগণ ও সইফ আলি খান অভিনীত ‘তানাজি: দ্য আনসাং ওয়ারিওয়ার’। ১৫ দিনে মোট ২০২.৮৩ কোটি টাকার ব্যবসা করেছে এই ছবি। তানাজি মুক্তি পাওয়ার পর সম্প্রতি মুক্তি পেয়েছে কঙ্গনা রানাওয়াতের ‘পাঙ্গা’ ও বরুণ ধাওয়ান, শ্রদ্ধা কাপুর ও নোরা ফতেহি অভিনীত ‘স্ট্রিট ডান্সার’। তারপরেও দমানো যায়নি তানাজিকে। দিন দিন ব্যবসার পরিমাণ বেড়েই চলেছে অজয় দেবগণের এই ছবির।

তানাজির সাফল্য দেখে হতবাক হয়ে গিয়েছেন ফিল্ম ক্রিটিকরাও। ফিল্ম ক্রিটিক তরন আদর্শ টুইট করে জানিয়েছেন, ২০০ কোটি অতিক্রম করে গিয়েছে তানাজি। স্ক্রিনের সংখ্যা কমতে শুরু করলেও একই রকম ব্যবসা করছে এই ছবি। অজয় দেবগণের কেরিয়ারের সবথেকে বেশি ব্যবসা করা ছবিও এটাই। শেষ পাঁচ দিনে ৫০ কোটি টাকারও বেশি ব্যবসা করেছে তানাজি। ফিল্ম সমালোচকরা আরও বলছেন, এখানেই থেমে থাকবে না তানাজি। ২০০ কেটির ক্লাবও ছাড়িয়ে যেতে পারে এই ছবি, বলেই মনে করছেন তারা।

ঐতিহাসিক কাহিনি, মারাঠা জাতির বীরগাথা ও দীর্ঘদিন পর বড়পর্দায় অজয় দেবগণ-কাজলের রসায়ন, এই সবই ছবির ইউএসপি বলে মনে করছেন সমালোচকরা। ছবির কালেকশন দেখে ইতিমধ্যেই বাজি ধরতে শুরু করে দিয়েছেন অনুরাগীরা।

মহারাষ্ট্র সহ বাংলা, উত্তর পাঞ্জাব, দিল্লিতেও ভালই ব্যবসা করেছে তানাজি। তানাজি অজয় দেবগণের ১০০তম ছবি। মারাঠা বীর তানাজি মালুসারের ভূমিকায় দেখা গিয়েছে তাঁকে। খলনায়ক উদয়ভানের চরিত্রে সইফ আলি খানের অভিনয়ের প্রশংসা করেছেন সকলেই। তানাজির স্ত্রীর চরিত্রে দেখা গিয়েছে কাজলকে।

Back to top button
Close
Close