টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

তৃণমূল প্রার্থী না করায় অভিমানে নির্দল হিসেবে মনোনয়ন পেশ সুব্রত মুখোপাধ্যায়ের বোন তনিমার

বাংলাহান্ট ডেস্কঃ প্রার্থী তালিকায় ৬৮ নম্বর ওয়ার্ডের প্রার্থী হিসেবে প্রথমে প্রয়াত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়ের (subrata mukherjee) বোন তনিমা চট্টোপাধ্যায়ের (Tanima Chatterjee) নাম প্রকাশ করেছিল তৃণমূল। কিন্তু সকলে দিয়ে দিলেও তাঁকে প্রতীক দেওয়া হয়নি এবং বলা হয়েছিল ৬৮ নম্বর ওয়ার্ডের প্রার্থী নিয়ে কিছু সমস্যা থাকার কারণে তাঁকে প্রতীক দেওয়া হয়নি।

তবে এরই মাঝে আবার কানাঘুষো শোনা গিয়েছিল তনিমা চট্টোপাধ্যায়ের পরিবর্তে সুদর্শনা মুখোপাধ্যায়কে টিকিট দিতে পারে তৃণমূল। আর সেটাই হল, তনিমা চট্টোপাধ্যায়ের বদলে প্রার্থী করা হল সুদর্শনা মুখোপাধ্যায়কে। অগত্যা হাতে দাদা সুব্রত মুখোপাধ্যায়ের ছবি নিয়ে, বুধবার নির্দল প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিলেন তনিমা চট্টোপাধ্যায়।

সূত্রের খবর, সুব্রতবাবুর ইচ্ছা ছিল তাঁর বোন তৃণমূলের টিকিটে নির্বাচনে অংশ নিক। আর তাঁর সেই ইচ্ছা পূরণ করার বিষয়ে আলোচনা করেই প্রার্থী তালিকায় নাম রাখা হয়েছিল তনিমা চট্টোপাধ্যায়ের। এমনকি প্রচার কাজও শুরু করে দিয়েছিলেন তিনি। কিন্তু সকলকে প্রতীক দেওয়া হয়ে গেলেও, তাঁকে প্রতীক দেয় না দল।

আবার অন্যদিকে ৮৭ নম্বর ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর সুদর্শনা মুখোপাধ্যায়ও টিকিট পাওয়ার জন্য নাছোড়বান্দা হয়ে পড়েন। একেবারে গো ধরে বসেন নির্বাচনে প্রার্থী হওয়ার জন্য। সূত্রের খবর, শেষমেশ সিদ্ধান্ত বদল করতে বাধ্য হয় তৃণমূল শিবির। আর তনিমা চট্টোপাধ্যায়ের বদলে সুদর্শনা মুখোপাধ্যায়কে টিকিট দেওয়া হয়। আর তাঁর ফলেই বুধবার নির্দল প্রার্থীর হয়ে মনোনয়ন জমা দিলেন তনিমা চট্টোপাধ্যায়। যা নিয়ে তৃণমূলের অন্দরে ফের জল্পনা কল্পনা শুরু হয়ে গেছে।

Related Articles