টাইমলাইনবিনোদন

মাতৃত্বকালীন ছুটি কাটিয়ে ‘গৌরী এলো’তে তনুশ্রী, ফিরলেন দেবী মা রূপেই

বাংলাহান্ট ডেস্ক: ক্রমাগত ট্রোল, নিন্দা সত্ত্বেও টিআরপি তালিকায় ভাল ফল করে আসছে ‘গৌরী এলো’ (Gouri Elo)। জি বাংলার এই সিরিয়ালে তুলনামূলক নতুন মুখদের আনা হয়েছে নায়ক নায়িকা হিসাবে। গৌরী ওরফে মেঘনা মাইতি একেবারেই নতুন অভিনয় দুনিয়ায়। তবে নায়ক বিশ্বরূপ আগে অন্য সিরিয়ালে অভিনয় করেছেন। মেঘনার অভিনয় এবং মুখের এক্সপ্রেশন নিয়ে ট্রোল হলেও দুজনের জুটি বেশ জনপ্রিয় দর্শক মহলে।

এবার এক নতুন চরিত্র পা রেখেছে গৌরী এলো তে। চরিত্রটি নতুন হলেও অভিনেত্রী কিন্তু অত্যন্ত পরিচিত মুখ। এর আগে ‘কী করে বলবো তোমায়’ এবং ‘করুণাময়ী রাণী রাসমণি’তে তাঁর অভিনয় মুগ্ধ করেছিল দর্শকদের। তিনি তনুশ্রী ভট্টাচার্য (Tanushree Bhattacharya)। মা হওয়ার জন্য বেশ কিছুদিন ছুটিতে ছিলেন তিনি। মেয়ে কিছুটা বড় হতেই ফের ক্যামেরার সামনে ফিরেছেন তনুশ্রী।


প্রায় এক বছর আগে শুটিং থেকে সাময়িক বিরতি নিয়ে মাতৃত্বকালীন ছুটিতে গিয়েছিলেন তনুশ্রী। করুণাময়ী রাণী রাসমণি সিরিয়ালে অভিনয়ের সময়েই অন্তঃসত্ত্বা হয়ে পড়েন তিনি। তিনি যখন পাঁচ মাসের অন্তঃসত্ত্বা তখনি বিরতি নেন তনুশ্রী। রাসমণি সিরিয়ালে মা ভবতারিণীর চরিত্রে অভিনয় করছিলেন তিনি। দর্শকদের খুব পছন্দ হয়েছিল তাঁর অভিনয়।

গৌরী এলো তেও ফের দেবী মায়ের ভূমিকাতেই দেখা মিলল তনুশ্রীর। বিরতিতে যাওয়ার সময়ে কথা দিয়েছিলেন, যত শীঘ্র সম্ভব ফিরবেন অভিনয়ে। সেটাই করলেন তনুশ্রী। বাড়িতে পুঁচকি মেয়ে। অসুবিধা হচ্ছে না কাজ করতে? সংবাদ মাধ্যমের প্রশ্নে তনুশ্রী জানান, মেয়ে ছোট হলেও এটুকু বোঝে যে মা কাজে যাচ্ছে। তাই খুব বেশি কান্নাকাটি করে না।

২০১৩ সালে তনুশ্রীর অভিনয় জীবনে পদার্পণ। তবে মা ভবতারিণীর চরিত্রে প্রায় এক বছর হয়েছিল তাঁর। লকডাউনের আগেই এই চরিত্রে অভিনয় করা শুরু করেন তিনি। অভিনেত্রী বলেন, মায়ের আশীর্বাদেই এই চরিত্রটি পেয়েছেন তিনি। মা ভবতারিণী ছাড়াও কি করে বলব তোমায় সিরিয়ালে সোহিনী ম‍্যাডামের চরিত্রেও অভিনয় করছিলেন তনুশ্রী।

Related Articles