টাইমলাইনবিনোদন

নতুন সদস‍্য আসছে পরিবারে, ‘ভবতারিণী’ চরিত্রকে বিদায় জানালেন তনুশ্রী

বাংলাহান্ট ডেস্ক: রাণী রাসমণির প্রয়াণের পর ফের বড় বদল ‘করুণাময়ী রাণী রাসমণি’ (karunamoyee rani rasmoni) সিরিয়াল থেকে। দিতিপ্রিয়া রায়ের পর এবার সিরিয়াল থেকে বিদায় নিলেন ‘ভবতারিণী’ তনুশ্রী ভট্টাচার্য (tanushree bhattacharya)। সিরিয়ালের প্রথম থেকেই দক্ষিণেশ্বরের মা ভবতারিণী চরিত্রে অভিনয় করছিলেন তিনি। তবে এবার কিছুদিনের জন‍্য অভিনয় থেকে বিরতি নিতে চলেছেন তনুশ্রী।

কেন? তাঁর পরিবার যে বড় হতে চলেছে। হ‍্যাঁ, ঠিকই ধরেছেন মা হতে চলেছেন অভিনেত্রী। তাই আপাতত সুরক্ষার জন‍্য কিছুদিনের বিরতি নিলেন তনুশ্রী। রাসমণির টিমের তরফে মাতৃত্বের আগাম শুভেচ্ছা জানিয়ে দেওয়া হল ফুলের বোকে, চকোলেট। আপ্লুত তনুশ্রী সেই ছবি শেয়ার করেছেন নিজের ইনস্টা হ‍্যান্ডেলে।


তনুশ্রীর ছবিতে দেখা যাচ্ছে, তিনি মাঝে দাঁড়িয়ে। পাশে পর্দার রামকৃষ্ণ ওরফে সৌরভ সাহা। রয়েছেন সারদামণি, হৃদয়রাম। ক‍্যাপশনে তনুশ্রী লিখেছেন, ‘এমন একটা টিম পাওয়ার জন‍্য আমি ধন‍্য। এই পরিবারের সদস‍্য হতে পেরে আমি সত‍্যিই কৃতজ্ঞ।’ করুণাময়ী রাণী রাসমণি ও জি বাংলাকে ধন‍্যবাদ জানিয়েছেন তনুশ্রী।

অভিনেত্রী আরো জানান, সন্তানসম্ভবা হওয়ার পর থেকে যতদিন পর্যন্ত তিনি কাজ করেছেন টিমের প্রত‍্যেকেই তাঁর স্বাস্থ‍্য ও সুরক্ষার প্রতি খেয়াল রেখেছেন। মা হওয়ার ছয় মাস পর থেকেই নিজেকে তিনি গ্রুম করতে শুরু করবেন বলেও জানান তনুশ্রী। তারপরেই ফিরবেন অভিনয়ে।

২০১৩ সালে তনুশ্রীর অভিনয় জীবনে পদার্পণ। তবে মা ভবতারিণীর চরিত্রে প্রায় এক বছর হয়েছে তাঁর। গত বছর লকডাউনের আগেই এই চরিত্রে অভিনয় করা শুরু করেন তিনি। অভিনেত্রী বলেন, মায়ের আশীর্বাদেই এই চরিত্রটি পেয়েছেন তিনি। মা ভবতারিণী ছাড়াও কি করে বলব তোমায় সিরিয়ালে সোহিনী ম‍্যাডামের চরিত্রেও অভিনয় করছিলেন তনুশ্রী।

২০১৯ এ পরিচালক শমীক বসুর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তনুশ্রী। অর্ধাঙ্গিনীতে একত্রে কাজ করেছিলেন তাঁরা। স্বামীর সঙ্গে মাঝে মাঝেই ছবি শেয়ার করেন তিনি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে।

Related Articles

Back to top button