টাইমলাইনবিনোদন

তনুশ্রীর মুকুটে নতুন পালক, বলিউডে পা রেখেই সানির বৌ হচ্ছেন অভিনেত্রী

বাংলাহান্ট ডেস্ক: বলিউডের (Bollywood) সঙ্গে বাঙালির যোগ দীর্ঘদিনের। বহুদিন ধরে বহু বাঙালি অভিনেতা অভিনেত্রী হিন্দি ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা পাকা করেছেন নিজের দমে। আগেকার দিনেও করেছেন, আর এখনো করছেন। এই তালিকায় নবতম সংযোজন অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী (Tanusree Chakraborty)।

টলিউডের প্রথম সারির অভিনেত্রী তনুশ্রী। তথাকথিত বাণিজ্যিক থেকে ভিন্ন ধারার ছবিতেও দেখা গিয়েছে তাঁকে। এবার পালা বলিউড জয়ের। ইতিমধ্যেই নাকি ছবির শুটিং শুরু করে দিয়েছেন তিনি। সূত্রের খবর বলছে, শুটিং প্রায় শেষও হওয়ার পথে। তনুশ্রীর নায়কের নামটাও বেশ চমকপ্রদ।


বলিউডের অ্যাকশন হিরো সানি দেওলের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে তনুশ্রীকে। ছবিতে তাঁর চরিত্রটি সানির স্ত্রীর। সংবাদ মাধ্যম সূত্রে খবর, ছবিতে অনস্ক্রিন স্বামী স্ত্রী দুজনকেই দেখা যাবে অ্যাকশন করতে। রাজস্থানের যোধপুরে এবং উদয়পুরে হচ্ছে ছবির শুটিং। যদিও বিষয়টা নিয়ে কোনো কথাই বলতে চাননি তনুশ্রী।

প্রসঙ্গত, টলিউডে শেষবার তনুশ্রীকে দেখা গিয়েছিল রাবণ এবং আবার কাঞ্চনজঙ্ঘা ছবিতে। রাবণে ইনস্পেক্টর জাহানের চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে।ছবির মুখ্য চরিত্রে অভিনয় করেছেন জিৎ। যদিও বক্স অফিসে খুব একটা ভাল ফল করেনি রাবণ। অন্য দিকে আবার কাঞ্চনজঙ্ঘা ছবিটিও মোটামুটি ভালোই ব্যবসা করেছিল।

সানি দেওলের কথায় আসলে, আগামীতে বেশ কয়েকটি ছবি রয়েছে তাঁর হাতে। ‘গদর ২’ ছবিতে দেখা যাবে তাঁকে। সিক‍্যুয়েল ছবিতেও সানির নায়িকা হচ্ছেন আমিশা পটেলই। পাশাপাশি থাকছেন উৎকর্ষ শর্মা। প্রথম ছবির মতো সিক‍্যুয়েলের পরিচালনার দায়িত্বে রয়েছেন অনিল শর্মা।

উৎকর্ষ পরিচালক অনিল শর্মারই ছেলে। প্রথম ছবিতেও সানি ও আমিশার ছেলে হয়েছিলেন উৎকর্ষ। সে সময় অবশ‍্য অনেক ছোট ছিল সে। বড় হয়েও যখন উৎকর্ষকে ফের দেখা যেতে চলেছে সিক‍্যুয়েলে তখন বোঝাই যাচ্ছে, যেখানে আগের ছবির গল্প শেষ হয়েছিল সেখান থেকেই শুরু হতে চলেছে নতুন ছবির গল্প।

Related Articles

Back to top button