টাইমলাইনবিনোদন

দীপিকা বা আলিয়া নন, কামব‍্যাকের জন‍্য শাহরুখের প্রথম পছন্দ তাপসী পান্নু!

বাংলাহান্ট ডেস্ক: দীর্ঘদিন পর শাহরুখ খানের (shahrukh khan) অভিনয়ে কামব‍্যাক করার খবরে এখন সরগরম নেটপাড়া। নিত‍্যনতুন খবরে উৎসাহের ভাঁটা পড়ছে না অনুরাগীদের। এখনো পর্যন্ত অভিনেতার তরফে আনুষ্ঠানিক ভাবে কিছু জানানো না হলেও জল্পনা কল্পনার অন্ত নেই। সম্প্রতি পাওয়া খবর অনুযায়ী, তাপসী পান্নুর (tapsee pannu) সঙ্গেই কামব‍্যাকের পর প্রথম ছবিতে কাজ করবেন বাদশা।

সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, পরিচালক রাজকুমার হিরানির ছবিতে অভিনয় করতে চলেছেন শাহরুখ। তাঁর বিপরীতে দেখা যাবে তাপসীকে। ছবির বিষয়বস্তু উদ্বাস্তু সমস‍্যা। তবে এটি একটি কমেডি ছবি হবে বলেই জানা গিয়েছে।


এর আগে শাহরুখের প্রযোজনা সংস্থা রেড চিলিজের ব‍্যানারে বদলা ছবিতে অভিনয় করেছিলেন তাপসী। সেই সময় তাঁর অভিনয় নাকি মুগ্ধ করেছিল শাহরুখকে। সম্ভবত সেই কারনেই এই সিদ্ধান্ত নিয়েছেন অভিনেতা।

সম্প্রতি খবর মিলেছিল ডিয়ার জিন্দেগির পর ফের একত্রে অভিনয় করবেন কিং খান ও আলিয়া। এক সাক্ষাৎকারে অভিনেতা জানান, তাঁর প্রযোজনা সংস্থা রেড চিলিজ একটি ছবির প্রযোজনা করতে চলেছে। সেই ছবিতেই অভিনয় করবেন আলিয়া। ডিয়ার জিন্দেগির মতো এই ছবিটিও মহিলা কেন্দ্রিক হতে চলেছে। ছবিতে অভিনয় করবেন শাহরুখও। আগামী বছরের শুরূর দিকেই ছবির শুটিং শুরু হবে বলে জানা গিয়েছে‌। তবে এখনও ছবির নাম বা অন‍্যান‍্য তথ‍্য জানা যায়নি।


আবার এমনটাও শোনা গিয়েছিল রাজকুমার হিরানির আগে যশরাজ ফিল্মসের ব‍্যানারে ছবি করতে চলেছেন শাহরুখ। ছবির পরিচালনার দায়িত্বে থাকবেন ‘ওয়ার’ খ‍্যাত সিদ্ধার্থ আনন্দ। জানা গিয়েছে, যশরাজ ফিল্মসের ৫০ বছর পূর্তি উপলক্ষে যে ছবিগুলি দেখানো হবে তার মধ‍্যে এই ছবিটিও রয়েছে।

তবে এই ছবির নাম কি হবে তা এখনও পর্যন্ত ঠিক হয়নি। সূত্রের খবর, শাহরুখের তরফে ছবির নাম প্রস্তাব করা হয়েছে ‘পাঠান’। তবে এই নামই ছবিতে ব‍্যবহার হবে কিনা তা যশরাজের রিসার্চ টিম জানাবে। নামের পাশাপাশি ছবির জন‍্য নায়িকাও বাছাই করা হয়নি এখনও।

Back to top button
Close