টাইমলাইনবিনোদনভিডিও

দামী রেস্তোরাঁয় খেয়ে পথশিশুদের অগ্রাহ‍্য করা! ভিডিও ভাইরাল হতেই তারা সুতারিয়াকে তুলোধনা নেটিজেনদের

বাংলাহান্ট ডেস্ক: খাতায় কলমে প্রেমের মাস আসার আগেই টিনসেল টাউনের হাওয়ায় বসন্তের ছোঁয়া। মাঝে মধ‍্যেই মুম্বইয়ের রাস্তায় হাতে হাত ধরে পাপারাৎজির ক‍্যামেরাবন্দি হচ্ছেন কপোত কপোতীরা। সম্প্রতি ডিনার ডেট থেকে ফেরার সময়ে ছবি শিকারিদের হাতে ধরা পড়েছেন তারা সুতারিয়া (tara sutaria) ও আদর জৈন (aadar jain)। কিন্তু তাঁদের ভিডিও ভাইরাল হতেই নেটিজেনদের রোষের মুখে পড়েছেন এই জনপ্রিয় জুটি।

যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে রেস্তোরাঁ থেকে বাইরে আসতেই তারা ও আদরকে ছেঁকে ধরে কয়েকজন পথশিশু। ‘দিদি দিদি’ বলে অভিনেত্রীর পিছু ধাওয়া করে তাঁদের গাড়ি পর্যন্ত চলে যান তাঁরা। কিন্তু তাদের স্রেফ উপেক্ষা করে গাড়ির মধ‍্যে সেঁধিয়ে যান তারা আদর।


ভিডিওটি ভাইরাল হতেই ক্ষেপেছেন নেটিজেনদের একাংশ। কোটিপতি হওয়া সত্ত্বেও যেভাবে তারা পথশিশুদের অবহেলা করলেন তাতে রেগে গিয়েছেন অনেকেই। এক মিনিটের বঞ্চিত শিশুদের সঙ্গে কথা বললে কী এমন মহাভারত অশুদ্ধ হত অভিনেত্রীর? প্রশ্ন করেছেন ক্ষুব্ধ নেটিজেনরা।

যদিও অনেকে তারা ও আদরকেই সমর্থন করেছেন। তাদের বক্তব‍্য, পাপারাৎজির সঙ্গে এই গ‍্যাংটি সবসময়েই থাকে যারা তারকাদের পেছনে দিদি দিদি বলে ধাওয়া করে। এদের কাজই হল টাকা চাওয়া সেলেবদের কাছ থেকে। ক‍্যামেরার সামনে তারকারাও ইমেজ ধরে রাখতে টাকা দিতে বাধ‍্য হন। আর যদি না দেন তাহলেই তাদের খারাপ করে দেখানো হয়। এমনকি অনেকে দাবি করেছেন, এই ‘দিদি’ গ‍্যাংয়ের একটি মেয়েকে অনেক বার অনেক তারকার সঙ্গে দেখা গিয়েছে।

তারা সুতারিয়া ও আদর জৈনের সম্পর্কটা এখন বলিউডের ‘ওপেন সিক্রেট’। বেশ অনেকদিন ধরেই সম্পর্কে রয়েছেন তাঁরা। সোশ‍্যাল মিডিয়ায় প্রকাশ‍্যেই প্রেমিককে জন্মদিনের শুভেচ্ছা জানাতে দেখা গিয়েছে তাঁকে। এমনকি কাপুর পরিবারের গেট টুগেদারেও দেখা যায় তারাকে। উল্লেখ‍্য, আদর জৈন হলেন করিনা কাপুরের তুতো ভাই।

Related Articles

Back to top button