fbpx
টাইমলাইনবিনোদন

কালো স্বল্প পোশাকে তারা, শেয়ার করলেন নাইটশুটের ছবি

বাংলাহান্ট ডেস্ক: সবেমাত্র গত বছর অভিনয় জগতে পা রেখেছেন তিনি। প্রথম ছবিতেই বলিউডের প্রথম সারির পরিচালক করণ জোহরের ছবিতে কাজ করার সুযোগ পেয়েছেন তিনি। এরপরেই করেছেন আরও একটি ছবি। কথা হচ্ছে নবাগতা তারা সুতারিয়াকে নিয়ে। ব্যাক টু ব্যাক দুটো ছবি নিজের ঝুলিতে ভরে ফেলেছেন তিনি। আরও ছবিতে অভিনয় করবেন বলেও শোনা যাচ্ছে। অবশ্য অভিনয় জগতে তারা নতুন নন। এর আগে বেশ কয়েকটি ধারাবাহিকেও অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। তাই পরিচিতিটা ছিলই। এখন সেটা পরিমাণে আরও বেড়েছে।

নেটদুনিয়াতেও একই রকম জনপ্রিয় তারা। এই মুহূর্তে ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ারের সংখ্যা ৩.৬ মিলিয়ন। সংখ্যাটা ক্রমেই বাড়ছে। সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে তাঁর জনপ্রিয়তা। আর বাড়বে নাই বা কেন?  অভিনয়ের পাশাপাশি গানেও বেশ দক্ষ তারা। মিষ্টি মুখের মেয়েটি ইতিমধ্যেই জয় করে নিয়েছে সকলের মন।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেছেন তারা সুতারিয়া। নাইটশুট করেছেন তিনি, সেই ছবিই শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। কালো স্বল্প পোশাক, মাথায় টুপি পরে ফটোশুট করেছেন তিনি। মৃদু আলোতে অভিনেত্রীর রূপে মুগ্ধ হয়েছেন নেটিজেনরা। ভাইরাল হয়ে গিয়েছে এই ছবি। এরই মধ্যে ৬ লক্ষেরও বেশি লাইক পড়ে গিয়েছে ছবিতে।

প্রসঙ্গত, করণ জোহরের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবির হাত ধরে বলিউডে প্রবেশ করেন তারা। তিনি ছাড়াও এই ছবিতে ছিলেন অনন্যা পাণ্ডে ও টাইগার শ্রফ। ছবিটি বক্স অফিসে তেমন সাড়া না ফেললেও জনপ্রিয়তা পেয়ে গিয়েছিলেন তারা। এরপরেই সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে ‘মরযাঁওয়া’ ছবিতে কাজ করেছেন তিনি।

Back to top button
Close
Close