টাইমলাইনবিনোদন

আত্মঘাতী হলেন ‘তারকা মেহতা কা উলটা চশমা’ লেখক অভিষেক মকবানা, পরিবারের দাবি ব্ল‍্যাকমেলের শিকার হয়েছিলেন তিনি

বাংলাহান্ট ডেস্ক: আবারো আত্মহত‍্যা (suicide) বলিউডে (bollywood)। জনপ্রিয় হিন্দি সিরিয়াল ‘তারক মেহতা কা উলটা চশমা’র (tarak mehta ka ulta chasma) এক লেখক অভিষেক মকবানা (abhishek makwana) আত্মহত‍্যা করেছেন। মুম্বই পুলিস সূত্রে খবর, আত্মহত‍্যার আগে একটি সুইসাইড নোটও লেখেন অভিষেক। সেখানে আর্থিক সমস‍্যার কথা জানা গিয়েছে।

গত ২৭ নভেম্বর আত্মহত‍্যা করেন অভিষেক। তাঁর বাড়ির লোকজনদের বক্তব‍্য, সাইবার প্রতারণার শিকার হয়েছিলেন তিনি। তাঁকে ব্ল‍্যাকমেল করা হচ্ছিল। মুম্বইয়ের কান্দিভালির বাসভবনে সিলিং ফ‍্যান থেকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় অভিষেককে। পুলিস এই মামলায় তদন্ত করছে। পরিবারের সদস‍্যদেরও বয়ান নিয়েছে পুলিস।


প্রয়াত লেখকের পরিবারের বক্তব‍্য, তাঁরা অভিষেকের আর্থিক সমস‍্যার বিষয়ে কিছুই জানতেন না। তাঁর ভাই জানান, অভিষেকের মৃত‍্যুর পর তিনি এই বিষয়ে জানতে পারেন। বিভিন্ন নম্বর থেকে ফোন আসা শুরু হয়। তাঁকে ফোন করে টাকা চাইতে শুরু করেন অনেকে।

শুধু ভারতই নয়, বাংলাদেশ ও মায়ানমার থেকেও ফোন আসা শুরু হয় বলে জানান অভিষেকের ভাই। লেখকের ইমেল থেকে জানা যায়, ইজি লোন অ্যাপ থেকে একটি ছোট লোন নিয়েছিলেন তিনি। তারপরেই শুরু হয় যাবতীয় সমস‍্যা। এমনটাই জানান অভিষেকের ভাই।

এর আগে গত মাসে জনপ্রিয় অভিনেতা জনপ্রিয় অভিনেতা আসিফ বাসরার আত্মহত‍্যার খবর মেলে। ধরমশালার ম‍্যাকলিওডগঞ্জের এক কমপ্লেক্সে তাঁকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। মৃত‍্যুর সময় তাঁর বয়স হয়েছিল ৫৩ বছর। ধরমশালার এক প্রাইভেট কমপ্লেক্সে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় অভিনেতা আসিফ বাসরাকে।

বলিউডের অন‍্যতম পরিচিত ও জনপ্রিয় অভিনেতা ছিলেন আসিফ বাসরা। অনুরাগ কাশ‍্যপের ডকুমেন্টরি ছবি ব্ল‍্যাক ফ্রাইডে তে কুরেশির চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। তবে রাহুল ঢোলাকিয়ার পরজানিয়াতে তাঁর অভিনয় প্রতিভা স্পষ্ট প্রকাশিত হয়।

২০১০ সালে ওয়ান্স আপন আ টাইম ইন মুম্বই ছবিতে ইমরান হাশমির বাবার চরিত্রে অভিনয় করেছিলেন আসিফ। সুশান্ত সিং রাজপুতের সঙ্গে কাই পো ছে ছবিতেও দেখা গিয়েছিল তাঁকে। সম্প্রতি অনুষ্কা শর্মা প্রযোজিত ওয়েব সিরিজ পাতাল লোকে অভিনয় করেছিলেন আসিফ বাসরা।

Back to top button