fbpx
টাইমলাইনপশ্চিমবঙ্গভারতরাজনীতি

টার্গেট ২১, বাংলায় এলো অমিত শাহ-এর বিশেষ টিম

বাংলাহান্ট ডেস্কঃ একুশে টার্গেট বাংলা (West bengal), তাই আরও একবার রাজনীতির মাঠে কোমর বেঁধে লেগে পড়েছেন অমিত শাহ (Amit Shah)। হাতে বেশি সময় নেই। জোরকদমে লেগে পড়েছে দল বিজেপি। দলীয় বিভিন্ন নেতৃত্বদের বিরুদ্ধেও রয়েছে নানান অভিযোগের সুর। এই পরিস্থিতিতে গোটা বিষয়টা খতিয়ে দেখতে বাংলার এল স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের এক বিশেষ টিম।

উঠল অভিযোগের সুর
দিল্লীতে গত কয়েকদিন ধরে আসন্ন নির্বাচনে দলের ভাবমূর্তি নিয়ে নানান বৈঠক করছে বিজেপির কেন্দ্রীয় বাহিনীরা। উপস্থিত ছিলেন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, মুকুল রায় সহ কয়েকজন দলীয় সাংসদ। তবে এই বৈঠকেই এক মন্ত্রী অপরের নামে অভিযোগ করতে শুরু করল।

বিশেষ টিম এল বাংলায়
দলের মধ্যেই বেঁধে গেল অন্তর্দ্বন্ধ। এই দ্বন্ধ খতিয়ে দেখতেই বাংলায় টিম পাঠালেন অমিত শাহ। ‘২০২১ শে বাংলাকে লক্ষ্য করে দেখছে বিজেপি। কিন্তু তার প্রাক্কালেই এইসব অভিযোগ আসায়’, সমস্ত বিষয় বিশদে জানতে বাংলার টিম পাঠিয়েছি, এমনটা জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

দলের এক সদস্য অপর সদস্যের উপর যেসব অভিযোগ এনেছে, তা আদতে কতটা সত্য, তা যাচাই করবে এই বিশেষ টিম। আগামী সপ্তাহেই গোটা বাংলা ঘুরে চলবে সেই বিশেষ অভিযান। যার উপর নির্ভর করছে অনেক বিজেপি নেতার ভাগ্য।

Back to top button
Close