fbpx
টাইমলাইনপশ্চিমবঙ্গ

চা খাওয়ার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল! জানেন কি এই মানুষটির আসল পরিচয়

বাংলাহান্ট ডেস্কঃ করোনাভাইরাস ( corona virus) নিয়ে দেশ পুরো তোলপাড়। তার জেরে ডাকা হয়েছিল ‘জনতা কার্ফু’ (‘Crowd curfew’)। রবিবার কার্ফু থাকা সত্বেও মানুষটি গায়ে গামছা দিয়ে বিকেলে চায়ের দোকানে চা খেতে গিয়েছিলেন।

হ্যাঁ, তিনি ভুল করেছেন কিন্তু এই ভুলটা তাকে একেবারে সেলিব্রেটি (Celebrity) দিয়েছে। লোকের মুখে মুখে এখন তার বলার ডায়লগ ঘুরে বেড়াচ্ছে। সিনেমার নায়ক রা যেভাবে ডায়লগ বলে উনার ডায়লগ এখন সেইভাবেই ঘটছে।

তবে সেদিন তিনি ভুল করেছেন এটা ঠিক কথা কিন্তু আমরা কি জানি যে এই মানুষটি কি করেন! কয়েকদিন আগের সোশ্যাল মিডিয়ায় (social media)  তিনি বাড়িতে বসে চা খাচ্ছেন এমন একটি ভিডিও আমরা প্রত্যেকেই দেখেছি। কিন্তু আজকে দেখে নিন এই মানুষটার আসল পরিচয় কি?

এতদিন তো এই মানুষটাকে নিয়ে অনেক হাসি মশকরা হল। এবার জানুন এই মানুষটা কি করে। ভিডিওতে দেখা যাচ্ছে এই মানুষটি মাটি কোপাচ্ছেন। কিন্তু সাধারন এই মানুষটির একটি ভুলের জন্য তিনি আজকে একেবারে সেলিব্রেটি। এই ভিডিওটি সকলে মিলে ভাইরাল (viral) করুন তার ভুল হওয়া ভিডিওটি নিয়েও আমরা যে রকম হাসি মশকরা করে ভাইরাল করেছি, তাই আমাদের দায়িত্ব এই মানুষটি যাতে সুস্থ জীবনে আরো ভালো করে থাকতে পারে তার জন্য এই ভিডিওটি কেউ ভাইরাল করা।

ভুল তো মানুষ মাত্রই করেন, তাই জনতা কার্ফু তে তার চা খেতে বেরোনো তা নিঃসন্দেহে একটি ভুল। কিন্তু মানুষটি দিন আনা দিন খাওয়া মজুর, আমরা কি পারিনা এই মানুষটির এই এখনকার ভিডিওটি ভাইরাল (viral) করে তার জীবনটাকে আরেকটু উন্নতির দিকে তুলে দিতে।

 

Back to top button
Close
Close