টাইমলাইনখেলাক্রিকেট

ভারতীয় দলের নতুন রেট্রো জার্সি Unlucky! অবিলম্বে বদলে ফেলা হোক, সমর্থকদের অন্ধবিশ্বাসই সত্যি হল

বাংলা হান্ট ডেস্কঃ এখনকার যুগের মানুষ সাধারণত অন্ধবিশ্বাস কিংবা কুসংস্কারে খুব একটা বিশ্বাসী নন। কিন্তু কখনো কখনো এই সমস্ত ধারণা গুলিই সত্যি হয়ে ওঠে, তখন বিশ্বাস না করে আর কোন উপায় থাকে না। ঠিক যেমনটা হয়েছিল ভারত- অস্ট্রেলিয়া ওয়ানডে সিরিজ শুরু হওয়ার আগেই। সিরিজ শুরু হওয়ার আগেই জানা গিয়েছিল সে এই সিরিজে ভারতীয় ক্রিকেট দল নতুন রেট্রো জার্সি পরে মাঠে নামবে। এই জার্সির ডিজাইন পুরো জার্সির রং গাঢ় নীল রঙের এবং জার্সির কাঁধের সামনে নীল-সাদা এবং লাল রঙের শেড।

নতুন জার্সি পড়ে বিরাট কোহলিদের এই লুকে দেখে অনেকেরই ভালো লেগেছে কিন্তু ক্রিকেট ভক্তদের একাংশের দাবি এই জার্সি ভারতীয় দলের জন্য শুভ নয় অর্থাৎ ভারতীয় দলের এই জার্সিকে অনেকেই আনলাকি জার্সি হিসেবে ঘোষণা করছেন। কারণ এই জার্সি পড়েই 1992 বিশ্বকাপে খেলেছিল ভারতীয় দল, সেই বিশ্বকাপে একেবারেই বাজে পারফরম্যান্স করেছিল ভারত। নয় দলের মধ্যে ভারতের স্থান ছিল সাত নম্বরে।

Copy of Featured Image Template 7 3 Bangla Hunt Bengali News

তিন ম্যাচের সিরিজে ইতিমধ্যেই প্রথম ম্যাচে হেরে পিছিয়ে পড়েছে ভারতীয় দল। সিরিজের পরবর্তী ম্যাচ আগামীকাল তার আগে সিরিজের প্রথম ম্যাচ হারার সমস্ত দায় যেন গিয়ে পড়েছে এই রেট্রো জার্সির ওপর। অনেকেই এই জার্সিকে আনলাকি বলছেন। তাদের দাবি এই জার্সি পড়ে সিরিজ খেললে সিরিজ হারতে হবে ভারতকে। একাংশের দাবি অবিলম্বে জার্সি বদল করুক টিম ইন্ডিয়া।

Back to top button