টাইমলাইনবিনোদন

লক আপে দু-তিনটি পর্বে মুখ দেখানোর জন‍্য এত পারিশ্রমিক! বিগ বস জেতার পরেই টাকার খাই বেড়েছে তেজস্বীর

বাংলাহান্ট ডেস্ক: ‘বিগ বস’এ বিজয়ী হওয়ার পর থেকেই খ‍্যাতির চূড়ায় উঠেছেন তেজস্বী প্রকাশ (Tejasswi Prakash)। বিগ বসের ঘর থেকে বেরোনোর পরেই ‘নাগিন ৬’ এর লোভনীয় প্রস্তাব। সেই সঙ্গে কঙ্গনা রানাওয়াতের ‘লক আপ’এরও অংশ হওয়ার সুযোগ! দ্রুত সাফল‍্যের সিঁড়ি ভাঙছেন তেজস্বী।

একতা কাপুরের প্রযোজনা স‌ংস্থার রিয়েলিটি শো ‘লক আপ’ এর প্রথম সিজন সদ‍্য শেষ হয়েছে। সিজনের বিজেতার ট্রোফি উঠেছে মুনাওয়ার ফারুকির হাতে। কঙ্গনা রানাওয়াত ছিলেন জেলার অর্থাৎ সঞ্চালিকার ভূমিকায়‌। শেষের দিকে কয়েকটি পর্বে কুইন ওয়ার্ডেন রূপে দেখা মিলেছিল তেজস্বীর।


মাত্র দু তিনটি পর্বেই দেখা গিয়েছিল তাঁকে। তবে এই কয়েকটি পর্বে মুখ দেখানোর জন‍্য যে পরিমাণ পারিশ্রমিক তিনি দাবি করেছিলেন তা জানলে চোখ পালে উঠবেই। উল্লেখ‍্য, তেজস্বীর বর্তমান প্রেমিক করণ কুন্দ্রাও ছিলেন কঙ্গনার লক আপে জেলারের ভূমিকায়।

সূত্রের খবর মানলে, মাত্র দু তিনটি পর্বে মুখ দেখানোর জন‍্য ২-৩ লক্ষ টাকা পারিশ্রমিক নিয়েছেন তেজস্বী। করণকে তাঁর তুলনায় বেশি পর্বে দেখা গিয়েছে। তা সত্ত্বেও তাঁর পারিশ্রমিকের অঙ্কটা কিন্তু প্রেমিকা তেজস্বীর সমানই ছিল বলে খবর।

প্রসঙ্গত, বিগ বস ১৫ র ঘরেই দুজনের সম্পর্কের সূত্রপাত হয়েছিল এবং সেটা চলছে এখনো। ইতিমধ্যেই একটি মিউজিক ভিডিওতে এক সঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছে করণ তেজস্বীকে। দুজনকে প্রায়ই মুম্বইয়ের রাস্তায় লেন্সবন্দি করেন পাপারাৎজি। এখনো দুজনের বিয়ে নিয়ে কোনো পাকা খবর শোনা না গেলেও করণ জানান, তেজস্বী ২৫ টি সন্তান চায়! তবে তিনি নিজেও খুব ভাল একজন বাবা হবেন বলেও আত্মবিশ্বাসী করণ।

কারণ হিসাবে তিনি জানান, তাঁর যখন মাত্র ১২ বছর বয়স। তখনি তাঁর দিদির সন্তান হয়। ওই ছোট বয়সেই দিব্যি বাচ্চা সামলাতে শিখে গিয়েছিলেন করণ। তাঁর মতে, তিনি যদি ভাল স্বামী নাও হন তবুও ভাল বাবা ঠিক হবেন। তেজস্বী আপাতত ‘নাগিন ৬’এ মুখ‍্য চরিত্রে অভিনয় করছেন।

Related Articles

Back to top button