টাইমলাইনবিনোদনভিডিও

ক‍্যামেরার সামনেই ঘনিষ্ঠতা! ‘মা হতে চলেছি’, বিগ বসের ঘরে ঘোষনা করলেন তেজস্বী প্রকাশ

বাংলাহান্ট ডেস্ক: হিন্দি টেলিভিশনের সবথেকে বিতর্কিত শোয়ের তালিকায় নিঃসন্দেহে জায়গা করে নেবেশুরুর পর থেকেই ‘বিগ বস’ (bigg boss)। প্রতিটি সিজনেই বিতর্কের মাত্রা বাড়তেই থাকে। ১৫ তম সিজনও তার ব‍্যতিক্রম নয়। শুরুর পর থেকেই দর্শকদের চমকের পর চমক দিয়ে চলেছে এই শো। এবার প্রতিযোগী তেজস্বী প্রকাশের (tejasswi prakash) স্বীকারোক্তি শুনে অবাক হয়ে গিয়েছেন দর্শকরা।

রবিবারের উইকেন্ড কা ওয়ার এর পর্বের প্রোমোতে তেজস্বীকে বলতে দেখা যায়, তিনি মা হতে চলেছেন। উল্লেখ‍্য, চলতি সিজনে তেজস্বী ও করন কুন্দ্রার জুটি বেশ জনপ্রিয়তা পেয়েছে দর্শক মহলে। ক‍্যামেরার সামনেই ঘনিষ্ঠতায় লিপ্ত হতে দেখা যায় দুজনকে। তাই আচমকা তেজস্বীর এমন স্বীকারোক্তিতে চমকে উঠেছেন সকলেই। তবে কি এবার করনের দিকে আঙুল উঠতে চলেছে?


না, এমন কিছুই হবে না। আসলে পুরোটাই মজা করে করা হয়েছে। আর সেটা করেছেন খোদ সঞ্চালক সলমন খান ও অভিনেতা গোবিন্দা। রবিবারের উইকেন্ড কা ওয়ার পর্বে বিশেষ অতিথি হয়ে আসছেন গোবিন্দা। আর যেখানে গোবিন্দা সেখানে মজা তো হবেই! মজার প্রোমোতে দেখা যায়, সলমন ও গোবিন্দা বসে তেজস্বীকে নানান নির্দেশ দিচ্ছেন।

সলমন ও গোবিন্দার নির্দেশ মতো অন‍্য প্রতিযোগীদের সামনে মজার মজার কথা বলতে হবে তেজস্বীকে। প্রোমোর শুরুতেই দেখা যায়, করনকে তেজস্বী বলছেন “আমার গ‍্যাস হচ্ছে!” অবস্থা বেগতিক দেখে বাকি প্রতিযোগীরা ছুটে পালান তাঁর সামনে থেকে।

এরপর উমর রিয়াজের কাছে যান তেজস্বী। বলে রাখি, বিনোদন জগতে থাকলেও উমর পেশায় একজন চিকিৎসক। তাঁর কাছে গিয়ে তেজস্বী জিজ্ঞাসা করেন, “মনে হচ্ছে আমি মা হতে চলেছি। গ‍্যাসের থেকে কেউ মা হতে পারে?” তেজস্বীর কথা শুনে বাক‍্যহারা উমর!

জানিয়ে রাখি, আর তিন সপ্তাহ পরেই বিগ বসের গ্র‍্যান্ড ফিনালে। এবারে শোয়ের সম্ভাব‍্য বিজেতাদের মধ‍্যে নাম রয়েছে তেজস্বী প্রকাশ, করন কুন্দ্রা, শমিতা শেট্টি, উমর রিয়াজের মতো প্রতিযোগীদের। এবার শেষ মুহূর্তে বিজয়ীর শিরোপা কার মাথায় ওঠে সেটাই দেখার।

Related Articles

Back to top button