টাইমলাইনভারত

খুনের মামলায় মোরগকে আটক করল পুলিশ! পেশ করা হবে আদালতে

বাংলা হান্ট ডেস্কঃ তেলেঙ্গানা থেকে এক বিচিত্র ঘটনা সামনে আসছে। সেখানে এক ব্যক্তির হত্যার মামলায় এক মোরগকে বন্দি করা হয়েছে। এই মামলা তেলেঙ্গানার জগতিয়াল জেলার। সেখানে সোমবার ইয়েল্লম্মা মন্দিরের পাশে মোরগ লড়াইয়ের খেলা চলছিল। সেই সময় একটি মোরগ ৪৫ বছর বয়সী টি সতিশসের উপর হামলা করে। মোরগের হামলায় সতিশের মৃত্যু হয়।

মোরগের পায়ে ছুরি বাঁধা ছিল। আর সেই ছুরির আঘাতেই সতিশ আহত হয়। এই ঘটনা ২২ ফেব্রুয়ারির। ওই দিন লোথুনুর গ্রামে সেই খুনি মোরগটিকে অবৈধ মোরগ লড়াইয়ের জন্য নিয়ে যাওয়া হয়েছিল। পায়ে ছুরি বেঁধে রাখার কারণে মোরগটি ছটপট করতে থাকা। সেই সময় মোরগের পায়ে বাঁধা ছুরি সতিশের উরুর উপরের অংশে গিয়ে লাগে। এরপর সতিশকে তৎক্ষণাৎ নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা সতিশকে মৃত বলে ঘোষণা করেন।

বলে রাখি, তেলেঙ্গানায় মোরগ লড়াই নিষিদ্ধ। কিন্তু ইয়েল্লম্মা মন্দিরের পাশে এখনও অবৈধ ভাবে এই মোরগ খেলার আয়োজন করা হয়। এই মামলায় তদন্তের পর পুলিশ খুনি মোরগটিকে থানায় নিয়ে যায়। সেখানে ওই মোরগটিকে নজরদারিতে রাখা হয়েছে। পুলিশ ওই মোরগের খাবারেরও বন্দোবস্ত করেছে।

তবে পুলিশ মোরগটিকে গ্রেফতার করেনি। গোল্লাপল্লী থনার SHO বলেন, মোরগটিকে অ্যারেস্ট করা হয়নি মোরগটিকে শুধু আটক করে রাখা হয়েছে। যদিও মোরগটিকে আদালতে পেশ করবে পুলিশ। আর আদালতের নির্দেশের পর অ্যাকশন নেওয়া হবে।

Back to top button