টাইমলাইনবিনোদনভিডিও

ক‍্যামেরার সামনেই নোরার নিতম্বে থাপ্পড় টেরেন্স লুইসের! বিষ্ফোরক ভিডিও ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়

বাংলাহান্ট ডেস্ক: ছোটপর্দার অন‍্যতম জনপ্রিয় হিন্দি রিয়েলিটি শো ইন্ডিয়াস বেস্ট ডান্সার (India’s best dancer)। বিখ‍্যাত এই শোয়ের টিআরপিও দিনদিন দুরন্ত গতিতে বেড়ে চলেছে। আর হবে নাই বা কেন! প্রতিযোগীদের অসামান‍্য প্রতিভা তো রয়েইছে। সেই সঙ্গে বিচারকের আসন আলো করে রয়েছেন হেভিওয়েট দুই ডান্স কোরিওগ্রাফার- গীতা কাপুর ও টেরেন্স লুইস (Terence lewis)।

এবার শোয়ে আরো একটি বিচারকের আসন যুক্ত হয়েছে। আর সেখানে এসেছেন খোদ নোরা ফতেহি (nora fatehi)। অভিনয় ছাড়াও যার নাচে সম্প্রতি মুগ্ধ হয়েছে সিনেপ্রেমীরা। দিলবর, ও সাকি সাকি, গরমির মতো সুপারহিট ডান্স নাম্বার তো রয়েইছে। এছাড়াও বেলি ডান্সেও দারুন পারদর্শী নোরা।


কিন্তু সুপার ডান্সারে সম্পূর্ণ অন‍্য একটি কারনে সম্প্রতি চর্চায় উঠে এসেছেন নোরা। একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে টেরেন্সকে দেখা যাচ্ছে ভরা মঞ্চে ক‍্যামেরার সামনে নোরার নিতম্বে হাত ছোঁয়াতে।

ভিডিওর শুরুতে দেখা যায় মঞ্চের উপর গীতা, নোরা ও টেরেন্স কারুর উদ্দেশে হাত জোড় করে ঝুঁকে প্রণাম করছেন। সেই সময় নোরার ঠিক পাশে দাঁড়ানো টেরেন্সের হাত তুলতে গিয়ে লেগে যায় নোরা ফতেহির নিতম্বে। ভিডিওটি স্লো মোশনে দেখলে স্পষ্ট বোঝা যায়, অভিনেত্রীর নিতম্বে হাত লাগে টেরেন্সের।

তবে নোরার মুখে তখন কোনো অভিব‍্যক্তিই দেখা যায়নি। ভিডিওটি ভাইরাল হতেই নোরার অনুরাগীরা ক্ষেপে উঠেছেন টেরেন্সের প্রতি। একজন মহিলার প্রতি এ কেমন ব‍্যবহার টেরেন্স লুইসের মতো মানুষের? প্রশ্ন তুলেছেন তারা। তবে আরেক পক্ষের বক্তব‍্য, এটা নিছকই ভুলবশত হয়েছে। নাহলে অভিনেত্রী নিশ্চয়ই প্রতিবাদ করতেন। তবে সাম্প্রতিক পরিস্থিতি দেখে কয়েকজনের বক্তব‍্য, এটাই বলিউডের আসল রূপ।

Back to top button