টাইমলাইনআন্তর্জাতিক

ঘনিয়ে আসতে চলেছে সঙ্কট? ৮ জুলাই হওয়া UFO Crash নিয়ে উঠে এল চাঞ্চল্যকর তথ্য

বাংলা হান্ট ডেস্ক: এলিয়েন (Alien) তথা ভিনগ্রহীদের নিয়ে মানুষের মনে আগ্রহের শেষ নেই। পাশাপাশি বছরের পর বছর ধরে এলিয়েনদের খোঁজ চালাতে এবং তাদের উপস্থিতি পরীক্ষা করতে গবেষণায় লিপ্ত রয়েছেন বিজ্ঞানীরা। যদিও, কল্পনার ওপর ভর করে এলিয়েন সংক্রান্ত একাধিক রচনা এবং সিনেমা আমরা দেখেছি। এমনকি, অনেকেই আবার ভিনগ্রহীদের স্বচক্ষে দেখেছেন বলেও দাবি করেন। পাশাপাশি, বিশ্বের বিভিন্ন প্রান্তে UFO-র উপস্থিতি নিয়েও একাধিক বার সরব হয়েছেন মানুষ। তবে, এবার এলিয়েন প্রসঙ্গে এক চাঞ্চল্যকর তথ্য সামনে এল।

সর্বোপরি, এলিয়েনরা দীর্ঘদিন যাবৎ পৃথিবীতে আমাদের মধ্যেই বসবাস করছে বলে দাবি করেছেন এক UFO বিশেষজ্ঞ। মূলত, “UFO’s: A Fundamental Truth” বইয়ের লেখিকা, Anna এই চাঞ্চল্যকর দাবিটি করেছেন। তাঁর মতে, এলিয়েনরা আমাদের মাঝেই সর্বত্র বিরাজমান রয়েছে। এমনকি, মহাসাগরের নিচেও বসবাস করে তারা। কয়েকশো বছর ধরে পৃথিবীতে উপস্থিত থেকে তারা আমাদের প্রতিটি পদক্ষেপের উপর সজাগদৃষ্টিতে নজর রাখছে বলেও মনে করেছেন তিনি। পাশাপাশি, তারা আমাদের মাঝে থাকলেও আমরাই তাদের চিনতে পারছি না বলেও জানান Anna।

এলিয়েনদের সাক্ষাৎকার প্রসঙ্গে উঠে এসেছে চমকপ্রদ তথ্য: ইতিমধ্যেই এলিয়েনের সাক্ষাৎকার প্রসঙ্গে এক চমকপ্রদ তথ্য সামনে এসেছে। বিশ্ববিখ্যাত বিজ্ঞানী আলবার্ট আইনস্টাইনের প্রাক্তন সহকর্মী ডাঃ শার্লি রাইট দাবি করেছিলেন যে, ১৯৪৭ সাল নাগাদ তিনি এলিয়েনদের সাথে কথা বলেছিলেন এবং তাদের সাক্ষাৎকারও নিতে পেরেছিলেন। মূলত, ওই এলিয়েনদের রোজওয়েল ক্র্যাশ সাইটে (Rosewell Crash Site) দেখা যায় বলেও জানান তিনি।

সর্বোপরি, একটি ডকুমেন্টারিতেও এই সাক্ষাৎ সম্পর্কে বিস্তারিত তথ্য উপস্থাপিত করা হয়েছে। শার্লির মতে, তিনি ওই এলিয়েনদের কিছু প্রশ্ন করেছিলেন। যেগুলির মধ্যে মানুষ তখনও পর্যন্ত সমুদ্রের কত গভীরে অনুসন্ধান করতে সক্ষম হয়েছে এই প্রশ্নটিও ছিল। বিজ্ঞানী আইনস্টাইনও সেই সময় এলিয়েনের সাথে দেখা করেছিলেন বলে মনে করা হয়। পাশাপাশি, এই পুরো মিশনটিকে প্রকাশ্যে আনা হয়নি। ১৯৪৭ সালের ৮ জুলাই Rosewell UFO Crash-এ খোঁজ মেলে এলিয়েনদের। পাশাপাশি, এই সম্পর্কিত কিছু ছবিও সামনে আসে।

পৃথিবীতে কি লুকিয়ে রয়েছে ভিনগ্রহীরা: ইতিমধ্যেই এলিয়েনদের প্রসঙ্গে বিশেষজ্ঞরা একাধিক মত প্রদর্শন করেছেন। এমতাবস্থায়, তাঁরা দাবি করেছেন যে, এলিয়েনরা সবসময়ই আমাদের এখানে থাকে। পাশাপাশি, আমরা যাদের এলিয়েন হিসেবে মনে করি তারা মহাসাগরে গভীরে বাস করে বলেও মনে করেন তাঁরা। এই প্রসঙ্গে Anna বলেছেন যে, এলিয়েনরা ভূগর্ভের পাশাপাশি গভীর সমুদ্রের এমন জায়গায় বাস করছে যে, সেখানে মানুষ এখনও পৌঁছতে পারেনি। পাশাপাশি, এই প্রসঙ্গে Anna বিজ্ঞানী আলবার্ট আইনস্টাইনের প্রাক্তন সহকর্মী ডাঃ শার্লি রাইটের বিবৃতিটিও উদ্ধৃত করেছেন।

Related Articles