টাইমলাইনভারত

ভারতীয় সেনার এক জওয়ানকে অপহরণ করল আতঙ্কবাদীরা, গাড়িতে লাগলো আগুন

বাংলাহান্ট ডেস্কঃ ভারতীয় সেনারা (Indian army) সর্বদা প্রস্তত তাঁদের কর্তব্য পালনে। নিজের জীবন বিপন্ন করে তারা সীমান্ত এলাকা থেকে আগত সন্ত্রাসবাদী হোক বা যেকনো রকম হামলার থেকে রক্ষা করছে দেশ মাতৃকাকে। এদিকে আবার আতঙ্কবাদীরাও সর্বক্ষণ হামলার জন্য প্রস্তুত থাকে। জম্মু কাশ্মীর (Jammu and Kashmir) হল তাঁদের প্রধান টার্গটের স্থান। তবে এরই মধ্যে রবিবার জম্মু ও কাশ্মীর থেকে শোনা গেল এক আতঙ্কের সংবাদ। যা শুনে আতঙ্ক ছড়িয়েছে গোটা এলাকায়।

জঙ্গি অপহৃত হয় ভারতীয় জওয়ান
আতঙ্কবাদী জঙ্গিরা অপহরণ করেছে ভারতের এক জওয়ানকে। এমনকি তাঁকে অপরহরণ করে নিয়ে গিয়ে ওই সেনার গাড়িতে আগুনও ধরিয়ে দেয় তারা। ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়ে ওই সৈনিকের পুড়ে যাওয়া গাড়িটি উদ্ধার করে।

কর্মরত জওয়ান
সেনাবাহিনীর সূত্রে জানা যায়, শকির আহমেদ নামে ওই জওয়ান ২০১৬ সালে সেনাবাহিনীতে যোগ দেয়। বর্তমানে সেনা ১৬২ টেরিটরিয়াল আর্মি ক্যাম্পে কর্মরত ছিলেন। আবার বালাপুর শোপিয়ানের ১২ সেক্টরেও কর্মরত ছিলেন।

ঘটনার বিবরণ
এই সেনা বরিবার বাড়িতে পৌঁছালে, তাঁকে তিন আতঙ্কবাদী পাশের একটি ডেকে নিয়ে যায়। প্রথমটায় কিছু বুঝে উঠতে পারেননি জওয়ান শকির আহমেদ। দক্ষিণ কাশ্মীরের কুলগামের রামভামা এলাকায় ওই জওয়ানের গাড়িতে আগুন ধরিয়ে সন্ত্রাসবাদীরা ওই জওয়ানকে অপহরণ করে নিয়ে যায়। জওয়ানের বাড়ি ফিরতে দেরী হওয়ায় তাঁকে খুঁজতে শুরু করা হয়। কিন্তু পুলিশ গিয়ে তার জ্বলন্ত গাড়ি উদ্ধার করে।

Back to top button
Close