fbpx
টাইমলাইনরাজনীতি

পাকিস্তান বাংলাদেশ থেকে আসা মুসলিম অনুপ্রবেশকারীদের তাড়াতে সমর্থন করবে ঠাকরে

বাংলা হান্ট ডেস্কঃ নাগরিকতা সংশোধন আইন (CAA) আর এনআরসি (NRC) নিয়ে কেন্দ্রের মোদী সরকারকে মহারাষ্ট্রের রাজ ঠাকরের (Raj Thackeray) দল সমর্থন করলো। মুম্বাইয়ে দলের একটি অনুষ্ঠানে ভাষণ দেওয়ার সময় রাজ ঠাকরে মোদী সরকার নিয়ে সুর নরম করে। উনি বলেন, অনুপ্রবেশকারীদের ভারতের বাইরে বের করার জন্য কেন্দ্রের মোদী সরকারকে (Modi Government) পূর্ণ সমর্থন করব।

উনি বলেন, পাকিস্তানি (Pakistan) আর বাংলাদেশি অনুপ্রবেশকারীদের দেশের বাইরে পাঠিয়ে দেওয়ার সমর্থনে ৯ ফেব্রুয়ারি মুম্বাইয়ের শিবাজি পার্কে (Shivaji Park) একটি মেগা র‍্যালির আয়োজন করবে।

রাজ ঠাকরে বলেন, যেকোন দেশে চলে যান, সেখানে আপনাকে পাসপোর্ট নিয়ে জিজ্ঞাসা করা হবে, যদি পাসপোর্ট না থাকে, তাহলে আপনাকে দেশের বাইরে বের করে দেওয়া হবে। যখন আপনি বিদেশে যাবেন, অনেক প্রশ্ন করা হবে আপনাকে। আমাদের এই দেশে যারা একবার আসে, তাঁদের আমরা ভুলে যাই। আজ আমাদের পরিস্থিতি এমন যে, মনে হচ্ছে আমরা বোমের উপরে বসে আছি।

রাজ ঠাকরে অনুপ্রবেশকারীদের নিয়ে কড়া শব্দ ব্যবহার করে বলেন, আজ যদি দেশে যুদ্ধ হয় তাহলে আমদের সেনাকে দেশের কিছু মানুষের বিরুদ্ধে লড়তে হবে। কারণ অনুপ্রবেশকারী সব জায়গায় আছে। আমার যখন দরকার ছিল, তখন আমি মোদী বিরোধিতা করেছি। যখন উনি ভালো কাজ করেছেন, তখন আমি প্রশংসা করেছি। আমি জম্মু কাশ্মীর থেকে ৩৭০ ধারা তুলে নেওয়া নিয়েও মোদী সরকারের প্রশংসা করেছি।

Back to top button
Close
Close