fbpx
খেলাটাইমলাইনফুটবল

করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ২৫ লক্ষ আর্থিক অনুদান দিল সর্বভারতীয় ফুটবল ফেডারেশন।

এই মুহূর্তে করোনা ভাইরাসের কারনে জর্জরিত পুরো বিশ্ব। করোনা আতঙ্কের জন্য পুরো বিশ্বের সাথে সাথে থমকে রয়েছে ভারতবর্ষও। দিনের পর দিন করোনা আতঙ্ক বেড়েই চলেছে। এমন পরিস্থিতিতে ভারতবর্ষের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দেশবাসীকে আহ্বান জানিয়েছেন একযোগে লড়াই করতে। সকলকেই করোনা মোকাবিলায় এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন।

এবার করোনা মোকাবিলায় এগিয়ে এল সর্বভারতীয় ফুটবল ফেডারেশন। করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রী রিলিফ ফান্ডে 25 লক্ষ টাকা আর্থিক অনুদান দিল সর্বভারতীয় ফুটবল ফেডারেশন। সেই সাথে সর্বভারতীয় ফুটবল ফেডারেশনের সভাপতি প্রফুল প্যাটেল দেশের সকল জনগণকে করোনার বিরুদ্ধে লড়াই করার জন্য এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন।

ফেডারেশনের তরফে ইতিমধ্যেই সমস্ত কর্মীদের বাড়ি থেকে কাজকর্ম করার নির্দেশ দেওয়া হয়েছে। করোনা জেরে এই মুহূর্তে এআইএফফ দেশের সমস্ত ফুটবল বন্ধ করে দিয়েছে। শতাব্দী প্রাচীন আইলিগ আপাতত স্থগিত করে দেওয়া হয়েছে ফের কবে শুরু হবে আইলিগ সেই ব্যাপারে নির্দিষ্ট করে কিছু জানায় নি ফেডারেশন। আইএসএল ফাইনাল ম্যাচটিও করা হয়েছে ফাঁকা গ্যালারিতে। এরই মধ্যে ফেডারেশনের তরফে করোনা মোকাবিলায় 25 লক্ষ টাকা অনুদান দেওয়া হল।

Back to top button
Close
Close