বিধানসভা নির্বাচনটাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

TMC-র বাইক মিছিলে সিভিক ভলিন্টিয়ার- পুলিশকর্মী! স্যোশাল মিডিয়ায় ভিডিও পোস্ট করে অভিযোগ BJP-র

বাংলাহান্ট ডেস্কঃ তৃণমূলের (All India Trinamool Congress) বিরুদ্ধে বহুবার নানা অভিযোগ করেছে বিজেপি (Bharatiya Janata Party)। বাংলার উন্নতি প্রসঙ্গ থেকে শুরু করে বেকারদের সংখ্যা বৃদ্ধি সববিষয়েই শাসকদলের বিরুদ্ধে কামান দেগেছে বিরোধী শিবির। এমনকি বহুবার অভিযোগ উঠেছে বাংলার পুলিশ তৃণমূলের হয়েই কাজ করে। এমনকি রাজ্যপাল জগদীপ ধনখড়ও বহুবার রাজ্যের প্রশাসনকে কাঠগড়ায় তুলেছেন।

নির্বাচন যত এগিয়ে আসছে বঙ্গ রাজনীতি ততই উত্তপ্ত হয়ে উঠছে। সভা, মিছিল, কর্মসূচী চলছে দিকে দিকে। চলছে দল ভাঙ্গনের খেলাও। এক দল অন্য দলের ক্ষুদ্র থেক ক্ষুদ্রতর খুঁত খুঁজে বের করতে মরিয়া হয়ে উঠেছে। জমে উঠেছে বাংলার মসনদ দখলের লড়াই।

vvcvbg Bangla Hunt Bengali News

সম্প্রতি বিজেপির ট্যুইটার অ্যাকাউন্ট থেকে তৃণমূলের বাইক মিছিলের একটি ভিডিও শেয়ার করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, তৃণমূলের সদস্যরা দলীয় পতাকা বাইকের হ্যান্ডেলে লাগিয়ে শ্লোগান দিতে দিতে রাস্তা দিয়ে যাচ্ছে। কিন্তু সেখানেই ঘটে বিপত্তি।

তৃণমূলের এই বাইক মিছিলের মধ্যে দেখা যায় ইউনিফর্ম পরিহিত অবস্থায় বাইক মিছিলে অংশ নিয়েছেন বেশ কয়েকজন সিভিক ভলিন্টিয়ার এবং পুলিশকর্মী। মিছিলের শুরুতে এবং শেষে বেশ কয়েকজন সিভিক ভলিন্টিয়ার এবং পুলিশকর্মীকে দেখা যাওয়ায় সমালোচনার ঝড় তুলেছে বিরোধী শিবির। বিজেপির অ্যাকাউন্ট থেকে শেয়ার করা এই ভিডিওকে ঘিরে সমালোচিত হচ্ছে রাজ্যের শাসক শিবির।

Back to top button