টাইমলাইনভারতরাজনীতি

বিজেপি জোট বেইমানি করে বিহারে সরকার গড়েছেঃ অখিলেশ যাদব

বাংলাহান্ট ডেস্কঃ এসপি জাতীয় সভাপতি ও প্রাক্তন মুখ্যমন্ত্রী অখিলেশ যাদব (akhilesh yadav) বিহার নির্বাচনের ফলাফল প্রকাশের পর বিজেপিকে (Bharatiya Janata Party) কড়া ভাষায় আক্রমণ করলেন। তিনি অভিযোগ করেছেন, বিহারে সরকারী ক্ষমতার অপব্যবহার করে, বেইমানি করে বিজেপি জোট সরকারে পরিণত হয়েছে। প্রায় ১০০ -এরও কম ভোটের ব্যবধানে মহাজোট হেরে যাওয়ায় এই সমস্ত প্রশ্ন উঠছে বিভিন্ন দিকে।

ভোটে কারচুপির অভিযোগ
প্রাক্তন এমএলসি মুলায়ম সিং যাদবের প্রতি শ্রদ্ধা অর্পণ করতে গিয়ে তিনি বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং মুখ্যমন্ত্রী নীতীশ কুমার বেইমানি করেছেন। এখানে ভোটদানের সময়ই কারচুপি করা হয়েছে। নাহলে প্রথম পর্বে ভোট গণনার সময় মহাজোট এগিয়ে থাকলেও, পরে কি করে NDA এগিয়ে যায়, কি করে জয়লাভ করে?

মানুষ এবার উন্নয়নের পক্ষ ভোট দেবে
নির্বাচনের দিন এসপি সদস্যদের হেফাজতে নেওয়া হল। এমন পরিস্থিতিতে আরও ভাল ফলাফল আশা করা একেবারেই অর্থহীন। ২০২২ সালে ইউপি নির্বাচন ওভেসি ফ্যাক্টারকে পেছনে ফেলে দিয়ে রাজ্যের মানুষ উন্নয়নে ভোট দেবে। বিজেপি সরকারের উন্নতির চেহারা দেখে নিয়েছে জনগণ। এবার তারা উন্নয়নের পক্ষেই ভোট দেবে।

সভায় উপস্থিত ছিলেন
এদিনের এই সভায় উপস্থিত ছিলেন এসপি জেলা সভাপতি রাজভীর সিং যাদব, জিতেন্দ্র দোহরা, প্রধান ধর্মেন্দ্র যাদব, বিনয় যাদব, অজয় ​​যাদব, প্রাক্তন জেলা সভাপতি অশোক যাদব, প্রাক্তন বিধায়ক প্রদীপ যাদব, জেলা সহ-সভাপতি অবধোশ ভাদৌড়িয়া, গৌরব যাদব, সৌরভ যাদব, অজয় ​​তিওয়ারি, শালভ ত্রিপাঠি, ইন্দ্রপাল সিং পাল প্রমুখরা।

Back to top button