টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

বিজেপি নেতার বিরুদ্ধে উঠল ধর্ষণের অভিযোগ, ‘রূপকথার গল্প’ বলে দাবী করলেন অভিযুক্ত

বাংলাহান্ট ডেস্কঃ তৃণমূল বিজেপি (Bharatiya Janata Party) দ্বন্ধ এবার পাশ কাটিয়ে সোজা ঢুকে পড়ল বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের (Dilip Ghosh) ঘনিষ্ঠের বাড়িতে। অভিযোগ করা হল সোমনাথ বন্দ্যোপাধ্যায়ের (Somnath Bandyopadhyay) নামে। এমনকি অভিযোগ করল খোদ একজন বিজেপির মহিলা কর্মী।

দক্ষিণ কলকাতার সাংগঠনিক জেলার সভাপতির পদে রয়েছেন সোমনাথ বন্দ্যোপাধ্যায়। ২০১৫ সাল থেকে ওই অঞ্চলেই বিজেপি পার্টিতে নাম লিখিয়েছিলেন এক মহিলা। ধীরে ধীরে আলাপ চারিতা থেকে সম্পর্ক ঘনিষ্ঠতার দিকে এগোয়। শোনা গিয়েছে পার্টি মধ্যস্থ ওই মহিলা কর্মীকে উচ্চ পদ পাইয়ে দেওয়ারও আশ্বাস দিয়েছিলেন তিনি। এমনকি কিছুদিন পর তাঁর সুপারিশেই বিজেপির শিক্ষক সেলের কনভেনার পদে নিযুক্ত হন তিনি।

লজ্জাজনক অভিযোগ উঠল বিজেপি নেতার নামে
তবে সবকিছু ঠিকঠাক চললেও, ওই মহিলা কর্মীই অভিযোগ করলেন সোমনাথ বন্দ্যোপাধ্যায়ের নামে। অভিযোগ আনলেন বিয়ের প্রতিশুতি দিয়ে ধর্ষণের। গত ৪ বছর ধরে তাঁর সঙ্গে একাধিকবার যৌন সম্পর্কে লিপ্ত হন তিনি। এমনকি তারা দুজনেই বিবাহিত হওয়া সত্ত্বেও, ডিভোর্স দিয়ে নতুন করে সংসার পাতার স্বপ্নও দেখিয়েছিলেন সোমনাথ বন্দ্যোপাধ্যায়। মাঝে মধ্যে ওই মহিলাকে ফাঁসিয়ে নাকি টাকাও নিতেন তিনি। অভিযোগকারিণী মহিলা জানিয়েছিলেন, বিভিন্ন সময় নানা বাহানায় তাঁর থেকে প্রায় ৫০ হাজার টাকা হাতিয়েও নিয়েছেন সোমনাথ।

দল ছাড়েন অভিযোগকারিণী মহিলা
কিন্তু বর্তমান সময়ে কথার খেলাপ করছেন সোমনাথ বন্দ্যোপাধ্যায়। এড়িয়ে যাচ্ছেন ওই মহিলা বিজেপি কর্মীকে। শেষে আর সহ্য করতে না পেরে হরিদেবপুর থানা এলাকার মতিলাল গুপ্ত রোডের বাসিন্দা ওই মহিলা মঙ্গলবার রাতে ইমেল মারফত থানায় অভিযোগ করেন। আবার পরদিন সকালে থানায় গিয়ে সোমনাথ বন্দ্যোপাধ্যায়ের নামে লিখিত অভিযোগও করে আসেন। সেই সঙ্গে জানান, তাঁর সুপারিশে পাওয়া চাকরিও তাঁকে কিছুদিনের মধ্যেই ছাড়তে হয়েছিল। এবং সম্পর্কে তিক্ততা আসার পর থেকে বিজেপি পার্টিও ছেড়ে দেন তিনি।

রূপকথার গল্পের মতো শোনাচ্ছে
নিজের বিরুদ্ধে ওঠা ধর্ষণের অভিযোগ বেমালুম হেসে উড়িয়ে দিলেন বিজেপি নেতা সোমনাথ বন্দ্যোপাধ্যায়। তিনি জানালেন, তাঁর নামে হাজারো মিথ্যা অভিযোগ আছে। এমনকি অভিযোগকারিণী মহিলাকে তিনি ঠিকমতো চেনেনও না। তাঁর নামে ওঠা এইসব অভিযোগ যেন ‘রূপকথার গল্পের’ মতো শোনাচ্ছে বলে জানালেন তিনি।

Back to top button