টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

রামের পূজা করছিলেন বিজেপি নেতা, ভীড় জমা করে বাড়িতে হামলা করল দুষ্কৃতীরা

বাংলাহান্ট ডেস্কঃ একদিকে চলছিল রাম মন্দিরের ভূমি পূজন, অন্যদিকে এক বিজেপি (Bharatiya Janata Party) নেতা নিজের বাড়িতে আয়োজন করেছিলন ভগবান রামের পূজার। উত্তর ২৪ পরগনার অশোকনগর পৌরসভার ১০ নম্বর ওয়ার্ডের বলাই বোস নিজের বাড়িতে রাম পূজার আয়োজন করেছিলেন।

হামলা চালায় তৃণমূল, অভিযোগ
বিজেপি নেতার বাড়িতে রাম পূজার আয়োজন হচ্ছে দেখে, তাঁর বাড়িতে চড়াও হয় একদল তৃণমূলের সদস্য। তারপর তাঁকে মারধর করে সেখানে ভাঙচুর চালায়, এমনটাই অভিযোগ উঠেছে। বলাই বোস অভিযোগ করেছেন, তাঁর বাড়ির সামনে লাগানো বিজেপির পতাকা ছিঁড়ে ফেলা হয়, তাঁর বাড়িতে ঢুকে ঘরের চেয়ার টেবিল ভাঙচুরও করা হয়।

থানায় দায়ের করা হয় অভিযোগ
ঘটনার জেরে অসুস্থ হয়ে পড়েন বিজেপি নেতা বলাই বোস। এই হামলার পরিপ্রেক্ষিতে সরাসরি তৃণমূলকে দায়ী করে অশোকনগর থানায় অভিযোগ দায়ের করেন অত্যাচারিত নেতা বলাই বোসের ছেলে সুব্রত বসু। এই ঘটনার প্রতিবাদে শুক্রবার এক প্রতিবাদী মিছিলের ডাক দিয়েছিল বিজেপি।

উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে
নিজের দলের কর্মীদের বিরুদ্ধে ওঠা এহেন অভিযোগের ভিত্তিতে অশোকনগরের তৃণমূল বিধায়ক ধীমান রায় জানিয়েছেন, ‘আমি ঘটনার বিষয়ে বিস্তারিত জানি না। এই ধরনের আচরণ আমাদের দল কখনই মেনে নেবে না। তাই এই ঘটনা সত্য প্রমাণিত হলে, তাঁদের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে’।

Back to top button
Close