টাইমলাইনভারতরাজনীতি

ভোট গণনার পূর্বেই খুন হলেন বিজেপি নেত্রীর স্বামী, গুলি করেই চম্পট দেয় দুষ্কৃতীরা

বাংলাহান্ট ডেস্কঃ বিহারের আরায় ভোট গণনা শুরুর আগেই সোমবার বিজেপি (Bharatiya Janata Party) নেত্রীর স্বামীকে হত্যা করা হয়। সোমবার সন্ধ্যায় বাইকে করে দুষ্কৃতীরা এসে সিভিল কোর্টের আইনজীবী তথা বিজেপি মহিলা মোর্চার নগর সভাপতির স্বামীর উপর গুলি চালায়।

গুরুতর আহত অবস্থায় তাঁকে একটি হাসপাতালে নিয়ে গেলে সেখান থেকে পাটনায় রেফার করা হয়। কিন্তু অবস্থা খারাপ থাকার কারণে পথেই মারা যান প্রীতম নারায়ণ সিংহ। তাঁর স্ত্রী নীলু সিংহ বিজেপি (Bharatiya Janata Party) দলের সক্রিয় নেত্রী। ঘটনায় শীর্ষ কর্মকর্তারা ঘটনাস্থলে পৌঁছায়।

ঘটনার বিবরণ
নিহত প্রীতম নারায়ণ সিংহের ছেলে জানান, ঘটনার দিন সন্ধ্যায় তাঁর পিতা সিভিল আদালত থেকে বাড়ি ফিরছিলেন। আচমকাই দুজন বাইক আরোহী মন্দিরের কাছে এসে তাঁকে থামিয়ে তাঁর খবরা খবর নেওয়ার ভান করেই গুলি চালিয়ে চম্পট দেয়। মাথায় গুলি লাগায় প্রাণ হারান তিনি।

তদন্তে নেমেছে পুলিশ
জানা গিয়েছে, নিহত প্রীতম নারায়ণ সিংহ এবং তাঁর ভাইয়ের মধ্যে জমি সংক্রান্ত বিষয়ে বিরোধ চলছিল। সেই সূত্র ধরেই পুলিশ এগোচ্ছে। পাশাপাশি ঘটনাস্থল থেকে দুটি পিস্তলও উদ্ধার করেছে পুলিশ। তদন্ত চালিয়ে যাচ্ছে পুলিশ।

বিহার ভোট গণনা
প্রসঙ্গত, বিহার নির্বাচনের আজ ফলাফল প্রকাশ হবে। ইতিমধ্যেই ভোট গণনা শুরু হয়ে গিয়েছে। প্রথম দফার গণনায় মহাজোট এগিয়ে থাকলেও, দ্বিতীয় দফায় এগিয়ে যায় NDA। যে কোন মুহুর্তে ফলাফল বদলে যেতে পারে। আর মাত্র কিছুক্ষণের অপেক্ষা। তারপরই জানা যাবে, বিহারের ক্ষমতা কার দখলে যাবে, নীতিশ কুমার নাকি তেজস্বী যাদব।

Back to top button