ক্রিকেটখেলাটাইমলাইন

নিজের দলের বোলাররাও রাসেলকে নেটে বল করতে ভয় পায়, এমনটাই জানালেন এই তারকা ভারতীয় স্পিনার

বাংলা হান্ট ডেস্কঃ আন্দ্রে রাসেল, কলকাতা নাইট রাইডার্স এর এই ক্যারিবিয়ান তারকা আইপিএলের ইতিহাসে সবথেকে ভয়ঙ্কর বিগ হিটার। ক্রিস গেইল, এবি ডিভিলিয়ার্স, বিরাট কোহলির থেকেও আইপিএলের ভয়ঙ্কর ব্যাটসম্যান হিসেবে উঠে এসেছে আন্দ্রে রাসেল এর নাম। একা হাতে যে কোনো ম্যাচের রং বদলে দেওয়ার ক্ষমতা রয়েছে এই ক্যারিবিয়ান তারকার মধ্যে। হারা ম্যাচ একা একা হাতে জিতিয়ে দেওয়ার ক্ষমতা রয়েছে রাসেলের মধ্যে। আর সেই কারণেই তিনি বিপক্ষ দলের বোলারদের কাছে ত্রাস হয়ে উঠেছে তবে এখন শুধু বিপক্ষ দলেই নন নিজের দলের বোলারদের কাছেও ত্রাস হয়ে উঠেছেন এই নাইট তারকা।

তেমনি ইঙ্গিত দিলেন কলকাতা নাইট রাইডার্স দলের তারকা রিস্ট স্পিনার কুলদীপ যাদব। এই ভারতীয় তারকা বোলার জানালেন এবার আইপিএলে তিনি নিজের কাছে লুকিয়ে রেখেছেন বেশ কয়েকটি ম্যাজিক্যাল অস্ত্র। যেগুলি সঠিক সময়ে প্রয়োগ করায় এখন তার মূল লক্ষ্য। গত মরশুমে আইপিএলে খুব একটা ভালো পারফরম্যান্স করে দেখাতে পারেননি তিনি, তবে ওইসব নিয়ে না ভেবে এখন সামনের দিকে এগিয়ে যাওয়াই তার মূল্য লক্ষ্য।

এবার কুলদীপ যাদব জানালেন তিনি নাকি নেটেও রাসেলকে বোলিং করতে ভয় পান। এই প্রসঙ্গে কুলদীপ জানিয়েছেন, “বিশ্বাস করুন আমি নেটেও রাসেলকে বল করতে ভয় পায়। কারণ ওর মতো বিগ হিটার ব্যাট করলে কখন যে বলে এসে লাগবে তা বলা যায় না। কিন্তু রাসেলকে বল করলে বোঝা যায় যে ডেথ ওভারে বিগ হিটারদের কেমন ভাবে বোলিং করা উচিত।”

Back to top button
Close