টাইমলাইনরাজনীতি

মুখ্যমন্ত্রীর শুধু ভোটের চিন্তা, তাবলীগ জামাতের ওরা এক একটা মানব বোমা: কৈলাস বিজয়বর্গীয়

বাংলাহান্ট ডেস্কঃ করোনাভাইরাস নিয়ে সারা বিশ্ব তোলপাড়। এই যুদ্ধে মানুষের পাশে ভরসা ও সহোযোগিতার হাত প্রথম থেকেই বাড়িয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। একদিকে মমতা বন্দ্যোাপাধ্যায় (Mamata Bandyapadhyay)  যখন করোনা নিয়ে বিজেপি (BJP) রাজনীতি করছে বলে নিশানা করেছেন, ঠিক তখনই পাল্টা তোপ দাগলেন বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয় (Kailāsa bijaẏabargīẏa)। মমতা বন্দ্যোপাধ্যায় ভোটের রাজনীতি করছেন বলে অভিযোগ করেন তিনি। বিজয়বর্গীয় বলেন, “মুখ্যমন্ত্রী ভোটের রাজনীতি করছেন। শুধু ভোটের চিন্তা ওনার। ওনার দেশ বা সমাজের চিন্তা নেই।”

এদিন সাংবাদিক বৈঠকে দিল্লির (Delhi) নিজামউদ্দিনে তবলিঘি জমায়েত প্রসঙ্গেও মুখ খোলেন বিজয়বর্গীয়। করোনার (corona) সতর্কবিধি লঙ্ঘন করে যাঁরা এই জমায়েতে অংশ নিয়েছেন, যাঁদের শরীরে সংক্রমণ রয়েছে, তাঁরা প্রত্যেকেই এক-একজন ‘মানববোমা’ বলে উল্লেখ করেন বিজেপি নেতা। তবে আশ্বস্ত করে আরও বলেন, “ওদের উচিত নিজে থেকে প্রশাসনের কাছে আত্মসমর্পণ করা। কোনও অপরাধীর তকমা দেওয়া হবে না। প্রশাসন ওদের আলাদা করে রেখে চিকিৎসা করবে শুধু।”

উল্লেখ্য, এদিনই নবান্নে সাংবাদিক বৈঠকে নাম না করে বিজেপির উদ্দেশে তোপ দাগেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Bandyapadhyay) । বলেন, “এই পরিস্থিতিতে রাজনীতি করা বন্ধ করুন। এটা রাজনীতি করার সময় নয়।” পাশাপাশি করোনা মোকাবিলায় কেন্দ্রের কাছ থেকে পুরোপুরি সাহায্য মিলছে না বলেও ক্ষোভ উগরে দেন। করোনা মোকাবিলায় রাজ্য সরকার যেভাবে কাজ করছে, তাতে সারা দেশের সামনে বাংলা ‘মডেল’ তৈরি করেছে বলেও উল্লেখ করেন তিনি। একইসঙ্গে বলেন, “করোনা মোকাবিলায় রাজ্য সর্বোতভাবে কাজ করার চেষ্টা করছে। কাজ করতে গেলে কিছু ভুলভ্রান্তি হয়। যারা কাজ করে তাদেরই ভুল হয়। জল তুলতে গেলে এক মগ জল পড়ে যেতেই পারে, তা নিয়ে দোষ ধরলে চলবে না।”

 

Related Articles

Back to top button