টাইমলাইনভারতভাইরালভিডিও

কনভয় থামিয়ে অ্যাম্বুল্যান্সকে হাসপাতালে যেতে সাহায্য করলেন মুখ্যমন্ত্রী, ভাইরাল হল ভিডিও

বাংলাহান্ট ডেস্কঃ এযেন পুরো সেলুলয়েডের বাস্তব দর্শন। সম্প্রতি নেটদুনিয়ায় এমন এক ভিডিও ভাইরাল (Viral video) হয়েছে, তা দেখে কুর্নিশ জানাল নেটপাড়া। পুলিভেনদুলা থেকে অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী জগন মোহন রেড্ডি (Y. S. Jaganmohan Reddy), তাঁর পিতার সমাধিস্থলে শ্রদ্ধা জানিয়ে নিজের বাসভবনে ফিরছিলেন। বিজয়ওয়াড়া বিমানবন্দর থেকে তাডেপল্লিতে বুধবার ফেরার সময় মুখ্যমন্ত্রী খেয়াল করলেন রাস্তা জোড়া তাঁর কনভয়ের পেছনে আটকে রয়েছে একটি অ্যাম্বুল্যান্স।

অ্যাম্বুল্যান্সকে সাহায্য করলেন মুখ্যমন্ত্রী
নিজ বাসভবনে ফেরার পথে গাড়িতে বসেই তিনি বুঝতে পারেন, তাঁর লম্বা কনভয়ের পেছনে একটি অ্যাম্বুল্যান্স আটকে রয়েছে। অসুস্থ রোগীকে সাহায্য করতে হবে, এই মনোভাব জেগে উঠল তাঁর মনে। বিন্দুমাত্র বিলম্ব করলেন না মুখ্যমন্ত্রী জগন মোহন রেড্ডি রাস্তার মাঝেই থামিয়ে দিলেন নিজের কনভয়। নিজে থেকে অ্যাম্বুল্যান্স যাওয়ার জন্য রাস্তা ছেড়ে দিলেন।

সর্বজন প্রশংসা পেলেন মুখ্যমন্ত্রী
অন্ধ্র প্রদেশের মুখ্যমন্ত্রী জগন মোহন রেড্ডি তাঁর পিতা ওয়াই এস রাজশেখর রেড্ডির ১১তম মৃত্যুবার্ষিকীতে পুলিভেনদুলায় তাঁর সমাধিস্থলে শ্রদ্ধা জানাতে গিয়েছিলেন। ওয়াইএসআর নামে অন্ধ্র প্রদেশে খুবই জনপ্রিয় ছিলেন মুখ্যমন্ত্রী জগন মোহন রেড্ডির পিতা রাজশেখর রেড্ডি। পিতার সমাধিস্থলে শ্রদ্ধা জানিয়ে বুধবার বিজয়ওয়াড়া বিমানবন্দর থেকে ফেরার পথেই এই অ্যাম্বুল্যান্সকে সাহায্য করলেন মুখ্যমন্ত্রী জগন মোহন রেড্ডি। মুখ্যমন্ত্রীর এই ভিডিও দেখে কুর্নিশ জানাল নেটপাড়া।

দুর্ঘটনার বিষয়
পরবর্তীতে জানা গেছে, অ্যাম্বুল্যান্স মধ্যস্থ ব্যক্তির নাম চাপারথিনা রেড্ডি। কিছু সময় আগেই নিজের মোটরবাইকে চেপে ভয়ুরু থেকে গন্নভরম যাওয়ার সময় পথ দুর্ঘটনায় সাঙ্ঘাতিকভাবে আহত হয়েছিলেন তিনি। আহত ব্যাক্তিকে অ্যাম্বুল্যান্সে করে চিকিৎসার জন্য বিজয়ওয়াড়ার ইএসআই হাসপাতালে নেওয়া হচ্ছিল।

Related Articles

Back to top button