টাইমলাইনবিনোদনভাইরালভারতভিডিওরাজনীতি

পার্কের মধ্যে অভিনেত্রীর সাথে মারপিট করলেন কংগ্রেস নেত্রী, ভাইরাল হল ভিডিও

বাংলাহান্ট ডেস্কঃ দক্ষিণী অভিনেত্রী সংযুক্তা হেগড়ের (Samyukta Hegde) স্যোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সম্প্রতি একটি ভিডিও ভাইরাল (Viral video) হয়েছে। সেখানে তিনি হেনস্থার অভিযোগ করেছেন এক কংগ্রেস (Indian National Congress) নেত্রী কবিতা রেড্ডির বিরুদ্ধে। তাঁর অভিযোগ এই কংগ্রেস নেত্রী তাঁকে অকথ্য ভাষায় অপমান করেছেন। সেইসঙ্গে তাঁকে পাবলিক প্লেসে গালি গালাজ এবং মারধরও করা হয়।

ঘটনার বিবরণ
দক্ষিণী অভিনেত্রী সংযুক্তা হেগড়ে বেঙ্গালুরুর একটি পার্কে তাঁর কয়েকজন বন্ধুর সঙ্গে শরীর চর্চা করছিলেন। তাঁর পরনে ছিল স্পোর্ট ব্রা। অভিযোগ উঠেছে, সেই সময় এক মহিলা তাঁদের দিকে অতর্কিতেই তেড়ে আসেন। স্বল্প পোশাক পড়ে প্রকাশ্যে শরীর চর্চা করায় অভিনেত্রীকে ক্যাবারে ডান্সার বলে বসেন অভিযুক্তা কংগ্রেস নেত্রী কবিতা রেড্ডি।

কংগ্রেস নেত্রীর বিরুদ্ধে অভিযোগ
এরপরই এক কথায় দু কথায় অভিনেত্রীকে গালি গালাজ করে মারধর করার অভিযোগও উঠেছে কংগ্রেস নেত্রীর বিরুদ্ধে। এমনকি সংযুক্তা জানিয়েছে, ওই মহিলা তাঁদের বলেছেন, প্রকাশ্যে এই ধরনের পোশাক পড়ায় তাঁদের যদি কোন দুর্ঘটনার সম্মুখীন হতে হয়, তাহলে তারা যেন পরবর্তীতে পুলিশের কাছে না যান।

করা হয় ইস্টাগ্রাম ভিডিও
এই গোটা ঘটনার কথা সংযুক্তা তাঁর ইস্টাগ্রাম হ্যান্ডেলে লাইভ ভিডিও করেন। সেইসঙ্গে ভিডিওটি তিনি বেঙ্গালুরু সিটি পুলিশ এবং পুলিশ কমিশনার কমল পান্তকেও ট্যাগ করেছেন। পুলিশ কবিতা রেড্ডির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন। এই ভিডিও দেখার পর অনেকেই সংযুক্ততার পাশে এসেও দাঁড়িয়েছেন।

https://twitter.com/KavithaReddy16/status/1302172929132826625

অভিযোগ অস্বীকার করেছেন কংগ্রেস নেত্রী
কংগ্রেস নেত্রী কবিতা রেড্ডি তাঁর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছে। তিনি জানিয়েছেন, ‘সংযুক্তা এবং তাঁর বন্ধুরা পার্কের মধ্যে উচ্চস্বরে গান চালাচ্ছিলেন এবং পার্কের সিকিউরিটির সঙ্গেও দুর্ব্যবহার করছিলেন। অভিনেত্রী পুরোপুরি সস্তায় প্রচার পাওয়ার জন্য এই ধরনের ভিডিও করেছেন’।

Back to top button