ক্রিকেটখেলাটাইমলাইন

চরম বিপদে বিরাট-সৌরভ! জুয়ার প্রচারের জন্য দু’জনের বিরুদ্ধে নোটিশ জারি আদালতের

বাংলা হান্ট ডেস্কঃ এবার চরম বিপদে পড়লেন প্রাক্তন ভারত অধিনায়ক তথা বর্তমান বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly)। সেই সঙ্গে নাম জড়ালো বর্তমান ভারত অধিনায়ক বিরাট কোহলিরও (Virat kohli)। দুজনেই অনলাইন ফ্যান্টাসি গেম এর বিজ্ঞাপন দিয়েছিলেন, আর সেই কারণেই মাদ্রাজ হাইকোর্টের তরফে বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী এবং ভারত অধিনায়ক বিরাট কোহলির বিরুদ্ধে জারি করা হয়েছে নোটিশ।

মামলাটি দাখিল করেন মহম্মদ রিজভি নামে এক আইনজীবী। সেখানে তিনি দাবি করেছেন এই সমস্ত ফ্যান্টাসি গেম খেলে অনেক টাকা হেরে বেশ কয়েক জন তরুণ আত্মহত্যা করেছেন। তাই দেশের স্বার্থে অবিলম্বে এই সমস্ত জুয়া গেম অর্থাৎ ফ্যান্টাসি গেম বন্ধ করে দেওয়া উচিৎ।

শুধুমাত্র সৌরভ গাঙ্গুলি কিংবা বিরাট কোহলিই নয় সেই সঙ্গে নাম এই মামলায় নাম জড়িয়েছে বেশ কয়েকজন রুপোলি পর্দার তারকাও। তালিকায় রয়েছেন তামান্না ভাটিয়া, সুদীপ খান, প্রকাশ রাজ এবং রানা। আদালতের তরফে নোটিশে বলা হয়েছে, তারকারা দেশের সাধারণ মানুষের জীবন সম্পর্কে কিছুই জানেন না। তাদের ধারণা নেই দেশের মানুষের বর্তমান পরিস্থিতি সম্পর্কে। শুধুমাত্র নিজেদের মুনাফার কথা চিন্তা করে তারা দেশের তরুণ প্রজন্ম কে ঠেকে দিচ্ছে বিপদের মুখে।
উল্লেখ্য, কয়েক মাস আগেই চেন্নাইয়ের এক তরুণ অনলাইন ফ্যান্টাসি গেম খেলে অনেক টাকা দেনার ফলে আত্মহত্যা করে। তার প্রেক্ষিতেই এই মামলা দায়ের করা হয়েছে।

Back to top button