বিধানসভা নির্বাচনটাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

সকাল থেকেই ব্যস্ততা তুঙ্গে, জেপি নাড্ডাকে কি বলবেন এবং কি মেনু হবে সব স্থির করলেন কৃষকের স্ত্রী

বাংলাহান্ট ডেস্কঃ বছরের শুরুতেই একদিনের বাংলা সফরে আসছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা (J.P.Nadda)। আসন্ন নির্বাচনকে পাখির চোখ করে এগিয়ে বাংলাকে গেরুরা রঙে রাঙিয়ে দেওয়ার কাজ শুরু করেছে পদ্মফুল শিবির। সেইমতই প্রতিমাসে বাংলায় আসছেন শাহ-নাড্ডারা।

গত মাসে অর্থাৎ গত বছর ডিসেম্বর মাসেই দুদিনের বাংলা সফরে এসেছিলেন জেপি নাড্ডা। কিন্তু শেষদিনের সফরে ডায়মন্ডহারবারে কর্মসূচীতে তাঁর উপর হামলার প্রতিবাদে সরগরম হয়ে উঠেছিল রাজ্য রাজনীতি। তবে এবার কিন্তু জেপি নাড্ডার আগমনের খুশিতে সেজে উঠেছে গোটা বর্ধমান শহর।

920714 nadda Bangla Hunt Bengali News

পূর্ব বর্ধমানে একগুচ্ছ কর্মসূচি সেরে জেপি নাড্ডার দুপুরের খাবারের আয়োজন করা হয়েছে কাটোয়ার জগদানন্দপুরে মথুরা মন্ডল নামে এক কৃষকের বাড়িতে। একদিকে দিল্লী সীমান্তে যখন অষ্টম দফার বৈঠকের পরও কেন্দ্র-কৃষক সংঘাতের কোন মীমাংসা করা যায়নি, তখন বিজেপির সর্বভারতীয় সভাপতির কৃষকের পরিবারে অন্নগ্রহণ উল্লেখযোগ্য দৃষ্টান্ত স্বরূপ।

গতমাসে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বোলপুরে গিয়ে যে বাউলের বাড়িতে আহার গ্রহণ করেছিলেন, অমিত শাহের সঙ্গে কথা না বলতে পারায় তিনি পরে আক্ষেপ করেছিলেন। তবে এবার এই কৃষকের স্ত্রী আগে থাকতেই স্থির করে রেখেছেন, রাজ্য সরকারের থেকে কোন রকম সুযোগ সুবিধা না পাওয়ার কথা সুযোগ পেলে জেপি নাড্ডাকে জানাবেন।

hdfjfjofj Bangla Hunt Bengali News

একদিকে যেমন রাস্তা জুড়ে জেপি নাড্ডার কাটআউট ছড়িয়ে পড়েছে, তেমনি অন্যদিকে কৃষক পরিবারে মধ্যাহ্ন ভোজনের মেনুও নির্বাচন করা হয়ে গেছে। সূত্রের খবর মেনুতে থাকছে, লেবু, শাক, বেগুন ভাজা, আলুভাজা, ভাত, সবজি ডাল, পাঁচমিশালি তরকারি, ফুলকপির তরকারি, চাটনি, পায়েস। বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার জন্য নিজের হাতেই সমস্ত রান্না করবেন কৃষকের স্ত্রী নিজেই।

Back to top button